Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ক্যাব চালকের অ্যাকাউন্টে গেল নয় হাজার কোটি টাকা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৫৫, ২ অক্টোবর ২০২৩

ক্যাব চালকের অ্যাকাউন্টে গেল নয় হাজার কোটি টাকা

চেন্নাইয়ের ওই ক্যাব চালক তামিলনাড়ুর পালানির বাসিন্দা। শহরে ট্যাক্সি চালান। নাম রাজকুমার। আচমকা ব্যাংক থেকে ৯ হাজার কোটি টাকা ট্রান্সফারের ম্যাসেজ পেয়ে তিনি ঘোরের মধ্যে পড়ে যান। ব্যাপারটা সত্যি কি না আন্দাজ করতে তিনি তার এক বন্ধুর অ্যাকাউন্টে ২১ হাজার টাকা ট্রান্সফার করেন। তার কিছুক্ষণ পর অবশ্য ব্যাংক তার অ্যাকাউন্ট থেকে টাকাটা ডেবিট করে নেয়।

এই ঘটনার জেরেই ব্যাংকের এমডি ইস্তফা দিয়েছেন তেমনটা ব্যাংক কর্তৃপক্ষ স্বীকার করেনি। কৃষ্ণণের বক্তব্য, ব্যক্তিগত কারণে তিনি ইস্তফা দিয়েছেন। তার কথায়, আমার মেয়াদের দুই তৃতীয়াংশ এখনও বাকি রয়েছে। কিন্তু কিছু ব্যক্তিগত কারণে ইস্তফা দিচ্ছি। 

গত বছরই ব্যাংকের এমডি হিসেবে দায়িত্ব নিয়েছিলেন তিনি। তার ইস্তফার পর ব্যাংকের বোর্ডের বৈঠক ডাকা হয়। তার পর রেগুলেটরি ফাইলিংয়ে জানানো হয়েছে যে কৃষ্ণণের ইস্তফা গ্রহণ করে রিজার্ভ ব্যাংকের কাছের পাঠানো হয়েছে। এ ব্যাপারে রিজার্ভ ব্যাংকের পরামর্শ চাওয়া হয়েছে। যতক্ষণ না রিজার্ভ ব্যাংক কিছু জানাচ্ছেন ততদিন দায়িত্ব পালন করে যাবেন কৃষ্ণণ।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ