Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

তালাক দিতে চাওয়ায় স্বামীকে গুলি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৫, ২৫ সেপ্টেম্বর ২০২৩

তালাক দিতে চাওয়ায় স্বামীকে গুলি

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের বাসিন্দা ক্রিস্টিনা পাসকুয়ালেট্টোকে তালাক দিতে চেয়েছিলেন তার স্বামী জন পাসকুয়ালেট্টো। কিন্তু তা মেনে নিতে পারছিলেন না স্ত্রী ক্রিস্টিনা। এ নিয়ে দুজনের মাঝে তর্ক-বিতর্ক হয়। এর এক পর্যায়ে স্বামীকে গুলি করেন তিনি।

মার্কিন সাপ্তাহিক সংবাদমাধ্যম পিপল ম্যাগাজিনের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। গত ২০ সেপ্টেম্বর অ্যারিজোনায় এই ঘটনা ঘটেছে বলে প্রেসকোট পুলিশ বিভাগ সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে জানিয়েছে।

পুলিশ বলছে, ক্রিস্টিনা পাসকুয়ালেটো নামের ওই নারীর বিরুদ্ধে স্বামীকে খুনের চেষ্টা, হামলা, জালিয়াতি এবং চুরির অভিযোগে মামলা করা হয়েছে।

পিপল ম্যাগাজিন বলছে, গত কয়েক মাস ধরে আলাদা বসবাস করে আসছিলেন ক্রিস্টিনা পাসকুয়ালেট্টো (৬২) ও জন পাসকুয়ালেট্টো (৮০)। ঘটনার দিন গাড়ি চালিয়ে গিলবার্টের বাসা থেকে প্রেসকোটে আসেন ক্রিস্টিনা। সেখানে পৌঁছানোর পর স্বামী জন তার সঙ্গে বিচ্ছেদ ঘটাবেন বলে জানান।

ক্রিস্টিনা প্রেসকোটের বাসায় পৌঁছেছিলেন মাঝরাতে। এই বাসায় এক সময় স্বামী জনের সঙ্গে একত্রে ছিলেন তিনি। সেই বাসায় বিচ্ছেদ নিয়ে তাদের দুজনের মাঝে বাগবিতণ্ডা হয়। ক্রিস্টিনা পুলিশকে বলেছেন, তিনি জনের কাছ থেকে বিচ্ছেদ চান না। কিন্তু জন এতে রাজি নন। পরে রাতে বিছানায় জনকে লক্ষ্য করে বন্দুক থেকে গুলি চালান ক্রিস্টিনা।

৮০ বছর বয়সী জনের কব্জিতে গুলি আঘাত করে। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে অ্যারিজোনার ফোনিক্স-এরিয়া হাসপাতালে স্থানান্তর করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রেসকোট পুলিশ বিভাগ বলছে, জন তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চান, আর এই সিদ্ধান্ত পরিবর্তন করবেন না বলে তাকে জানান। একথা বলার সঙ্গে সঙ্গে বন্দুক থেকে তাকে গুলি করেন ক্রিস্টিনা। গুলিবিদ্ধ হওয়ার সময় বিছানায় ছিলেন জন।

পুলিশ বলছে, গুলিবিদ্ধ জনের সঙ্গে তার স্ত্রী ক্রিস্টিনার ধস্তাধস্তি হয়। এতে মেঝেতে পড়েন যান ক্রিস্টিনা এবং তার হাত থেকে বন্দুকও পড়ে যায়। এই সুযোগে বাড়ি থেকে পালিয়ে প্রতিবেশীর বাসায় আশ্রয় নেন জন। সেখান থেকে জরুরি নম্বরে (৯১১) কল করে পুলিশের সহায়তা চান তিনি।

পুলিশের মতে, ওই ব্যক্তি ঘটনার আগে বাড়ির তালা বদল করেছিলেন। এরপরও বাড়িতে কিছু জিনিস পাওয়া যাচ্ছে না। ঘটনার এক সপ্তাহ আগে ক্রিস্টিনা ওই বাড়ি থেকে চেক চুরি করেন এবং চেক জালিয়াতি করে ১০ হাজার ডলার তার অ্যাকাউন্ট থেকে তুলে নেন।

জিজ্ঞাসাবাদের সময় ৬২ বছর বয়সী ক্রিস্টিনা জালিয়াতি এবং চুরির অভিযোগ স্বীকার করেছেন। এমনকি তার কাছে ব্যাংক থেকে অর্থ তুলে নেওয়ার একটি রশিদও পাওয়া গেছে।

সূত্র: পিপল ম্যাগাজিন।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ