Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

চলন্ত ট্রেনে সাপ ছেড়ে দিল সাপুড়েরা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:১৭, ১৫ সেপ্টেম্বর ২০২৩

চলন্ত ট্রেনে সাপ ছেড়ে দিল সাপুড়েরা

ট্রেনের ভেতরেই সাপের খেলা দেখাচ্ছিল সাপুড়েরা। পরে দর্শকদের থেকে বিনিময়ে টাকা চায়। অনেকে তা না দিতে চাওয়ায় বাঁধে বিপত্তি। সাপুড়ে রেগে ট্রেনেই ছেড়ে দেয় বিষধর সাপ। তা দেখে প্রাণে বাঁচতে ছুটোছুটি করেন যাত্রীরা। ভয়ানক এ ঘটনা ভারতের হাওড়া থেকে গোয়ালিয়র যাওয়ার পথে চম্বল এক্সপ্রেসের ট্রেনে ঘটেছে। 

ট্রেনটি যখন চলছিল তখন একদল সাপুড়ে ওঠেন। উঠেই সাপের খেলা দেখাতে শুরু করেন তারা। খেলা দেখানো শেষে টাকা দিতে রাজি না হওয়ায় রেগে যান সাপুড়েরা। যাত্রীদের সঙ্গে শুরু হয় তর্ক বিতর্ক। এক পর্যায় সাপ ছেড়ে দেয় ট্রেনের ভেতর। এতে বিপদের মধ্যে পড়ে যায় যাত্রীরা। 

ট্রেনের ভেতর এমন ঘটনা আতঙ্কের পরিবেশ তৈরি করে। অনেকেই লুকিয়ে পড়েন বাথরুমে। ট্রেনের মেঝেতে কিলবিল করতে থাকে সাপ। ট্রেন তখন ছুটছে প্রচণ্ড গতিতে। ফলে কেউ নামতেও পারছিলেন না। এরই মধ্যে যাত্রী রেলওয়ে কন্ট্রোল রুমে ফোন করেন। পরে ট্রেন থামালে সাপুড়েরা সাপ নিয়ে স্টেশনে নেমে পড়ে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ