Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মালয়েশিয়ায় বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:০২, ১২ ডিসেম্বর ২০২১

মালয়েশিয়ায় বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস উদযাপন

স্বাধীনতাযুদ্ধে জয়লাভের পর ভারত সরকারের দেওয়া স্বীকৃতির ৫০ বছর পূর্তি উপলক্ষে মৈত্রী দিবস উদযাপন করেছে কুয়ালালামপুরের বাংলাদেশ ও ভারতীয় হাইকমিশন। 

গত ৭ ডিসেম্বর সন্ধ্যায় কুয়ালালামপুরের পাঁচতারকা হোটেল ফোর সিজনে দুই দেশের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারওয়ার ও ভারতীয় হাইকমিশনার বি এন রেড্ডি। 

দুই দেশের সৌহার্দ্য, সম্প্রীতির সেতুবন্ধ সুদৃঢ় করার লক্ষ্যে আয়োজিত এই অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন মালয়েশিয়া সরকারের দক্ষিণ এশিয়াবিষয়ক বিশেষ দূত তান শ্রী ভিগনেস্মরণ, মানবসম্পদ মন্ত্রণালয়ের ডেপুটি মিনিস্টার হাজি আওয়ান বিন হাশিম, সংসদ সদস্য টেরেসা কোকসহ কূটনীতিক, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব রুহুল আমিন ও ভারতীয় হাইকমিশনের প্রথম সচিব সি সুষমা। 

জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশ ও ভারতের হাইকমিশনার বক্তব্য প্রদান করেন। পরে অতিথিদের সঙ্গে নিয়ে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ