Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইসরায়েলে আগ্নেয় বেলুন নিক্ষেপ হামাসের, জবাবে গাজায় বিমান হামলা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:০৩, ২৯ আগস্ট ২০২১

ইসরায়েলে আগ্নেয় বেলুন নিক্ষেপ হামাসের, জবাবে গাজায় বিমান হামলা

গাজায় হামাসের অবস্থান লক্ষ্য করে ফের বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। তাদের দাবি, ওই স্থানে হামাসের অস্ত্র তৈরির কমপ্লেক্স ও মিলিশিয়াদের ব্যবহৃত টানেল ছিল। ইসরায়েল লক্ষ্য আগ্নেয় বেলুন ছোঁড়ার পরই হামলা করা হয়। রবিবার (২৯ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, শনিবার (২৮ আগস্ট) ইসরায়েল-গাজা সীমান্তে পুনরায় বিক্ষোভ শুরু করে হামাস। এর লক্ষ্য ইসরায়েলকে নিষেধাজ্ঞা হ্রাস করার জন্য চাপ দেওয়া। ইসরায়েলি সামরিক বাহিনী জানিয়েছে, রাতে শত শত ফিলিস্তিনি সীমান্ত বরাবর জড়ো হয়। তারা বিস্ফোরক ছোঁড়ে এবং টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

ইসরায়েলি বাহিনী আরও জানায়, বিক্ষোভ দমনের চেষ্টা করেছে। গাজার চিকিৎসকরা জানিয়েছেন, অন্তত ছয় ফিলিস্তিনি আহত হয়েছেন, একজনের অবস্থা গুরুতর। কয়েক ঘন্টা পরে আগ্নেয় বেলুন সীমান্ত অতিক্রম করলে ইসরায়েলি বিমান হামাসের একটি অস্ত্র তৈরির কমপ্লেক্স এবং মিলিশিয়াদের ব্যবহৃত টানেল লক্ষ্য করে হামলা চালায়। বোমা হামলায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ