Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বন্যার কাদা মুখে মেখে রিপোর্টিং, চাকরি হারালেন জার্মান সাংবাদিক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৬, ২৩ জুলাই ২০২১

বন্যার কাদা মুখে মেখে রিপোর্টিং, চাকরি হারালেন জার্মান সাংবাদিক

জার্মানির এক টিভি রিপোর্টার বন্যাদুর্গত এলাকায় রিপোর্ট করতে গিয়ে নিজেই দুর্গতদের স্থানগুলো পরিষ্কার করেছেন এমনটা দাবি করার আগে কিছু কাদামাটি নিজের মুখে মাখিয়ে নিয়েছিলেন। উৎসুক জনতার একজনের ক্যামেরায় সে দৃশ্য ধরা পড়ে যায়। আর সে ব্যক্তি তা সামাজিক মাধ্যমে পোস্ট করে দেন। আর যায় কোথা- নিজেদের মান বাঁচাতে রিপোর্টারকে চাকরিচ্যুত করতে হয়েছে সংবাদ মাধ্যমটিকে। 

রিপোর্টারের নাম সুসানা ওহলেন, ৩৯। কাজ করতেন জার্মান টিভি স্টেশন আরটিএল'র হয়ে। জার্মানিসহ ইউরোপের কয়েকটি দেশে এই ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। কেবল জার্মানিতেই এ পর্যন্ত অন্তত ১২৮ জনের মৃত্যু হয়েছে। এ অবস্থায় ব্যাড মুনসটেরিফেল শহরে বন্যা কাভার করছিলেন সুসানা। তিনি রিপোর্টে দাবি করেন নিজেও শহরটির পরিচ্ছনতার কাজে হাত লাগিয়ে ছিলেন। এসময় দেখা যায় তার মুখমণ্ডলে কাদা মাখা রয়েছে। পরে একটি ভিডিওতে দেখা যায় সুসানা নিজেই নিজের মুখে কাদা মেখে নিয়েছেন। 

চ্যানেলটি বলেছে, আমাদের এই প্রতিবেদকের কাণ্ড সাংবাদিকতার নীতি পরিপন্থী এবং আমাদের মানের বিরুদ্ধে। ফলে আমরা তাকে কাজ থেকে দায়িত্ব থেকে অব্যহতি দিয়েছি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ