Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মালয়েশিয়ায় ঈদের নামাজ পড়ে আটক হলেন ৪৮ বাংলাদেশি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৩, ২১ জুলাই ২০২১

মালয়েশিয়ায় ঈদের নামাজ পড়ে আটক হলেন ৪৮ বাংলাদেশি

মালয়েশিয়ায় মসজিদের বাইরে ঈদের নামাজে অংশ নেওয়ায় ৪৮ বাংলাদেশিকে আটক করেছে দেশটির পুলিশ। এছাড়া মালয়েশিয়ার একজন নাগরিককেও আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় পেনাং রাজ্যের জুরু তামান পেলাংগি মসজিদে একশ মানুষকে জামাতে নামাজ আদায়ের জন্য প্রবেশের অনুমতি দেয় কর্তৃপক্ষ। এ সময় মসজিদে প্রবেশ করতে পারেননি এমন দুই শতাধিক মানুষ মসজিদের বাইরে ঈদের নামাজ আদায় করেন। তাদের বেশিরভাগই বাংলাদেশি।

নামাজ আদায়ের ভিডিও স্থানীয় একজন নাগরিক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। ভিডিওটি ভাইরাল হলে আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে স্থানীয় প্রশাসন তাদের আটক করে। ভিডিও ছড়িয়ে পড়লে সমালোচনার মুখে রাজ্যের পুলিশ প্রধান ক্ষমা চেয়েছেন।

এ ঘটনায় আটকরা কোনো ছাড় পাবে না বলে কড়া নির্দেশনা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী হামজা জয়নুদ্দিন। প্রয়োজনে এসব অভিবাসীদের দেশে পাঠানো হবে বলেও তিনি উল্লেখ করেন।  

এদিকে, করোনা ঠেকাতে মালয়েশিয়ায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রতিদিনই অভিযান চালাচ্ছে প্রশাসন। করা হচ্ছে আইন অমান্যকারীদের জেল-জরিমানা। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ