Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মালয়েশিয়া প্রবাসীদের মাঝে গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশনের খাদ্য

কায়সার হামিদ হান্নান , মালয়েশিয়া

প্রকাশিত: ২০:৩৪, ১৪ জুলাই ২০২১

আপডেট: ২০:৪৪, ১৪ জুলাই ২০২১

মালয়েশিয়া প্রবাসীদের মাঝে গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশনের খাদ্য

বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যু সংখ্যা। ফলে মালয়েশিয়া সরকারের কঠোর লকডাউনের  অনেক প্রবাসী বাংলাদেশি কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন পড়া প্রবাসীদের খাদ্য মোকাবেলায় এগিয়ে এসেছে বাংলাদেশ গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশন মালয়েশিয়া। এরই অংশ হিসেবে স্থানীয়দের মাঝে খাদ্য সহায়তা দিয়ে বাংলাদেশের সুনাম অর্জন করেছেন দুই নারায়ণগঞ্জের কৃতি সন্তান মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ী প্রিমিয়ার ঈগল ম্যানুফ্যাকচারিং এসডিএন বিএইচডি এর স্বত্ত্বাধীকারি মোঃ মুস্তাফিজ ও এ জে এইচস ফ্যাশন এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ নাহিদ হোসাইন।
 
সোমবার (১২ জুলাই ) দুপুরে কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গী পুলিশ স্টেশনের কর্মকর্তা উপস্থিতিতে স্থানীয় এবং প্রবাসী বাংলাদেশিদের'কে খাদ্য সহায়তা দেন বাংলাদেশ গার্মেন্ট ট্রেডার্স এসোসিয়েশন মালয়েশিয়া।

বাংলাদেশ গার্মেন্ট ট্রেডার্স এসোসিয়েশন মালয়েশিয়া এর নেতৃবৃন্দ বলেন, লকডাউনের মধ্যে সমস্যায় থাকা প্রবাসী বাংলাদেশিদের জন্য নিয়মিত সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় স্থানীয়দের মাঝেও সহযোগিতা করা হলো। এ সহযোগিতা শুধু বাংলাদেশি কিংবা মালয়েশিয়ান নয় মালয়েশিয়ায় বসবাসকারী সকল অসহায় মানুষের জন্য অব্যাহত থাকবে বলে জানান মোস্তাফিজ ও নাহিদ হোসাইন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ