Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউজার্সির ন্যুয়ার্ক সিটিতে ইমামকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৬, ৫ জানুয়ারি ২০২৪

নিউজার্সির ন্যুয়ার্ক সিটিতে ইমামকে গুলি করে হত্যা

নিউইয়র্ক সিটির অদূরে নিউজার্সির ন্যুয়ার্ক সিটিতে মসজিদের ইমামকে গুলি করে হত্যা করেছে এক দুর্বৃত্ত। ৩ জানুয়ারি ফজরের নামাজের পর সাউথ অরেঞ্জ এবং ক্যামডেন স্ট্রিটে অবস্থিত মুহাম্মদ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত মসজিদের ইমামের নাম হাসান শরিফ।

ইমাম হাসান শরীফকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পেটে গুলিবিদ্ধ অবস্থায় নিকটস্থ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এরপর বেলা আড়াইটার দিকে হাসপাতাল থেকে তাঁর মৃত্যুর সংবাদ দেয়া হয়। এই ঘটনায় উত্তর আমেরিকার মুসলমান জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

নিউজার্সির গভর্নর ফিল মারফি হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। রাজ্য গভর্নরের বিবৃতির পর বুধবার বিকেলে রাজ্যের অ্যাটর্নি জেনারেল ম্যাথিও প্লটকিন এক বিবৃতিতে বলেছেন, সবকিছু বিবেচনায় রেখেই তদন্ত পরিচালিত হচ্ছে। তবে চলমান তদন্তের প্রাথমিক পর্যায়ে এ হত্যাকাণ্ডকে বিদ্বেষমূলক বলে মনে হচ্ছে না।

এদিকে, ইসলামিক লিডারশিপ কাউন্সিল অব ন্যুয়ার্কের পক্ষে থেকে দেয়া বিবৃতিতে ইমাম হত্যাকাণ্ডের নিন্দা ও পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। ইমাম হাসান শরিফ মসজিদে ইমামতি ছাড়াও ন্যুয়ার্ক বিমানবন্দরে সিকিউরিটি অফিসার হিসেবে ২০০৬ সাল থেকে কাজ করে আসছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ