Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি জাহাজ থেকে নিখোঁজ ৪ ক্রু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪০, ২৯ নভেম্বর ২০২৩

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি জাহাজ থেকে নিখোঁজ ৪ ক্রু

যুক্তরাষ্ট্রের মিসিসিপি নদীতে একটি বাংলাদেশি পণ্যবাহী জাহাজের (বাল্ক ক্যারিয়ার ভ্যাসেল) চারজন ক্রু’র কোনো খোঁজ মিলছে না। এই ক্রুরা সবাই বাংলাদেশের নাগরিক।

সোমবার যুক্তরাষ্ট্রের দক্ষিণপূর্বাঞ্চীলয় অঙ্গরাজ্য লুইজিয়ানার বেলে চেস এলাকার মিসিসিপি অংশে নিখোঁজ হন এই চারজন। বাংলাদেশি জাহাজ প্রস্তুতাকরী কোম্পানি মেঘনা অ্যাডভেঞ্চারের তৈরি সেই জাহাজটিতে বাংলাদেশের পতাকাও ছিল।

যুক্তরাষ্ট্রের কোস্টগার্ড বাহিনী ইউএসসিজি জানিয়েছে, জাহাজটিতে মোট ক্রু ছিলেন ১৫ জন। নিয়ম অনুযায়ী প্রতিদিন বেলা ১১ টায় জাহাজের মাস্টার বা ক্যাপ্টেনের কাছে ক্রুদের হাজিরা দিতে হয়। কিন্তু সোমবারের হাজিরায় জাহাজের অন্যান্য ক্রুরা উপস্থিত থাকলেও এই ক্রুদের দেখা মেলেনি।

জাহাজের কোথাও তাদের সন্ধান না মেলায় অবশেষে ইউএসজিসির সঙ্গে যোগাযোগ করে কর্তৃপক্ষ। সেই অনুযায়ী হেলিকপ্টার ও ছোটো নৌকায় বেল চেস ও তার আশপাশের এলাকায় টানা ১৫ ঘণ্টা অনুসন্ধান চালায় ইউএসজিসি। কিন্তু তাদের খোঁজ আর পাওয়া যায়নি।

নিখোঁজ এই চারজনের নাম প্রকাশ করেনি ইউএসজিসি। তবে কর্মকর্তারা জানিয়েছেন, তাদের বয়স যথাক্রমে ২৫, ২৯, ৩০ এবং ৪৭ বছর। সূত্র : ফক্স নিউজ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ