Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

পেনসিলভেনিয়ায় দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৩, ৬ নভেম্বর ২০২৩

পেনসিলভেনিয়ায় দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের আপার ডারবি টাউনশিপের বাসিন্দা মোহাম্মদ মাহবুবুর রহমান নামে এক বাংলাদেশি গুলিতে নিহত হয়েছেন। আপার ডারবির ৬৯তম স্ট্রিটের মসজিদ আল মদিনার পার্কিং লটে গত রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তার বয়স হয়েছিল ৬৫ বছর, বাড়ি নড়াইল জেলায়।

জানা গেছে, পেনসিলভেনিয়ার বৃহত্তম সংগঠন বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার অন্যতম সদস্য এবং বিটিএসপির সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ মাহবুবুর রহমান স্থানীয় কারেকশন অফিসের নিরাপত্তা কর্মী ছিলেন। বিটিএসপিতে তার নিবন্ধন নম্বর ৪২।

পুলিশের ধারণা, ডেলাওয়ার কাউন্টি মসজিদের কাছে কার জ্যাকিংয়ের চেষ্টার পর তাকে গুলি করে হত্যা করা হয়েছে। কর্মস্থল থেকে কাজ শেষ করে এশার নামাজ পড়ার জন্য মসজিদের পার্কিং লটে গাড়ি পার্ক করার সময় এ ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা পুলিশের বরাত দিয়ে জানায়, ওই সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে তারা ঘটনাস্থলে উপস্থিত হন। পেনসিলভেনিয়া রাজ্যের আপার ডার্বির ৬৯তম স্ট্রিটে মসজিদ আল মদিনার (আপার ডারবি ইসলামিক সেন্টার) কাছে মাহবুবুর রহমানকে গুলি করা হয়। তার গাড়ি ফিলাডেলফিয়া থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ