Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগানে ঢাকা বিভাগ কল্যাণ সংঘের পিঠা উৎসব

কামরুজ্জামান হেলাল

প্রকাশিত: ২২:২৩, ২৬ ডিসেম্বর ২০২২

মিশিগানে ঢাকা বিভাগ কল্যাণ সংঘের পিঠা উৎসব

মিশিগানে ঢাকা বিভাগ কল্যাণ সংঘের উদ্যোগে বিজয় দিবস উদযাপন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। ২৪ ডিসেম্বর সন্ধ্যায় হ্যামটরমিক সিটির কাবাব হাউজে এই আয়োজন সম্পন্ন হয়। 

সংগঠনের সভাপতি দেবাশীষ দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহাবুব রাব্বী খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন সাংবাদিক কামরুজ্জামান হেলাল, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, হ্যামটরমিক সিটির কাউন্সিলর নাঈম চৌধুরী। 

এছাড়া আরও বক্তব্য রাখেন সিটির ডেলিগেটস মিনহাজ রাসেল চৌধুরী, রাজনৈতিক নেতা ড. এমডি আলম, মোহাম্মদ শাহাব উদ্দিন, অপ্রেস বডুয়া, রিয়েলেটর নুরুল হাসান পারভেজসহ আরও অনেকে। 

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন তানভির কুরেশী, মো: মোজাম্মেল হক, মোহাম্মদ পিন্টু, হারুনুর রশিদ, সোহেল রায়হান, রুমি খান, মারুফ হোসেন, মোহাম্মদ ফারুক। 

উৎসবে প্রদর্শিত পিঠার মধ্যে ছিল- ভাপা, পুলি, চিতই, পাটিসাপটা, চুঙ্গা, লবঙ্গ লতিকা, জামদানি, ঝালপোয়াসহ বিচিত্র সব পিঠার সমাহার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ