Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগানে সম্পন্ন হলো এনআরবি বিজনেস তারকা অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৩, ১৪ ডিসেম্বর ২০২২

মিশিগানে সম্পন্ন হলো এনআরবি বিজনেস তারকা অ্যাওয়ার্ড

জমকালো আয়োজনের মধ্য দিয়ে মিশিগানে অনুষ্ঠিত হলো নিউইয়র্ক মিউজিক প্রেজেন্টস এনআরবি বিজনেস তারকা অ্যাওয়ার্ড-২০২২। ১১ ডিসেম্বর রাতে হ্যামট্রামিক সিটির গেইট অফ কলম্বাসে এই আয়োজন সম্পন্ন হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাকের উদ্দিন ও সোনিয়া। 

অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে রয়েছেন- আরটিভি এবং চ্যানেল ৭৮৬ এর মিশিগান প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, এনটিভির প্রতিনিধি সেলিম আহমদ, ব্যাবসায়ী সাকের উদ্দিন সাদেক, কমিউনিটি অ্যাক্টিভিস্ট নাজেল হুদা। প্রধান অতিথি হিসেবে কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন অ্যাওয়ার্ড তুলে দেন। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত আরও ছিলেন- ইস্টার্ন ইনভেস্টমেন্ট-এর প্রেসিডেন্ট এবং সিইও নুরুল আজিম, ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজির চ্যান্সেলর আবু বকর হানিফ এবং  নিউইয়র্ক লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবীব। 

অনুষ্ঠানটি আয়োজনে সহযোগিতায় ছিলেনÑ সাকের উদ্দিন সাদেক, সেলিম আহমদ, নাজেল হুদা, নাঈম, রায়হান আহমেদসহ আরও অনেকে। গান পরিবেশন করেন শিল্পি রিজিয়া পারভীন, রিয়া রহমান, তৃণা হাসান ও শাহ মাহবুব।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ