Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হতাহত ফিলিস্তিনিদের প্রতি সাহায্যের হাত বাড়াল ইউএমআর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩২, ১৪ আগস্ট ২০২২

হতাহত ফিলিস্তিনিদের প্রতি সাহায্যের হাত বাড়াল ইউএমআর

প্রতিষ্ঠার পর থেকেই পৃথিবীর বিভিন্ন প্রান্তের সংকটাপন্ন জনগোষ্ঠীকে সহযোগিতা করে আসছে ইউনাইটেড মিশন ফর রিলিফ অ্যান্ড ডেভেলপমেন্ট তথা ইউএমআর। এবার ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি হামলার শিকার হতাহতদের পাশে দাড়িয়েছে চ্যারিটি সংস্থাটি। 

সম্প্রতি তিনদিনের ইসরায়েলি হামলায় ৪৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন, আহত হয়েছে অসংখ্য। হতাহতদের চিকিৎসা, খাদ্য এবং বাসস্থান প্রদানে বিশ^ব্যাপী সাহায্যের আবেদন করেছে ইউএমআর। 

নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা এই আবেদনে বলা হয়েছে, ১০০ ডলার প্রদানের মাধ্যমে একটি ফিলিস্তিনি পরিবারকে একটি ফুড বাস্কেট সাহায্য করা যাবে। এভাবে দুটি পরিবারকে ২০০ ডলার, ৫টি পরিবারকে ৫০০ ডলার, ১০টি পরিবারকে ১ হাজার ডলার সহযোগিতা করার প্যাকেজ ঘোষণা করা হয়েছে। 

এছাড়া ২৫০ ডলার প্রদান করে ১০০ আহত ব্যক্তিকে মেডিকেল সাপ্লাইজ সহযোগিতা করা যাবে। এভাবে ৪০০ আহত ব্যক্তির জন্য ১ হাজার ডলার এবং ১ হাজার আহত ব্যক্তির জন্য আড়াই হাজার ডলারের একটি প্যাকেজ ঘোষণা করা হয়েছে। 

ইতোমধ্যে অনেকেই ইউএমআর-এর আহ্বানে সাড়া দিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ