Channel786 is a Community News Network

ডব্লিউইউএসটি-এর কনভোকেশন ১৮ জুন, প্রস্তুতি সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৪, ১৮ জুন ২০২২

ডব্লিউইউএসটি-এর কনভোকেশন ১৮ জুন, প্রস্তুতি সম্পন্ন

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় অবস্থিত ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি তথা ডব্লিউইউএসটি-এর গ্রাজুয়েশন কনভোকেশন অনুষ্ঠিত হবে আগামীকাল ১৮ জুন। ভার্জিনিয়ার টাইসন্সে জর্জ সি. মার্শাল হাইস্কুল মিলনায়তনে এই আয়োজন চলবে দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। 

প্রধান বক্তা হিসেবে যোগ দিচ্ছেন ক্যান্সার চিকিৎসায় সাফল্য অর্জনকারী অন্যতম চিকিৎসা-গবেষক টেভোজেন বায়োর প্রেসিডেন্ট ড. রায়ান সাদি। প্রধান অতিথি হিসেবে থাকবেন ভার্জিনিয়ার ফ্যায়ারফ্যাক্স কাউন্টির বোর্ড অব সুপারভাইজর-এর চেয়ারম্যান জেফরি সি. ম্যাককে। 

সূচনা বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও সিইও বাংলাদেশি আমেরিকান ইঞ্জিনিয়ার আবুবকর হানিপ। বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ড. হাসান কারাবার্ক শিক্ষার্থীদের ডিগ্রি ঘোষণা করবেন। 

যুক্তরাষ্ট্রে স্ব স্ব ক্ষেত্রে সফল এবং বিদেশের মাটিতে দেশের মুখ উজ্জ্বলকারী বাংলাদেশি আমেরিকানদের অনেকেই এই কনভোকেশনে যোগ দিচ্ছেন বলে জানা গেছে। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে কর্তৃপক্ষ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ