Channel786 is a Community News Network

জালালাবাদ সোসাইটি অফ মিশিগানের নির্বাচনী তফসিল ঘোষণা

কামরুজ্জামান হেলাল

প্রকাশিত: ০১:৩৪, ১৪ জুন ২০২২

জালালাবাদ সোসাইটি অফ মিশিগানের নির্বাচনী তফসিল ঘোষণা

জালালাবাদ সোসাইটি অফ মিশিগানের কার্যকরী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গত ১১ জুন হ্যামটরমিক সিটির আলাদিন রেস্টুরেন্টে সংগঠনের নির্বাচন কমিশন কর্তৃক একটি মতবিনিময় সভা ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

মতবিনিময় সভাটি পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ এনাম উদ্দিন। তাকে সহযোগিতা করেন নির্বাচন কমিশনের সদস্য সচিব আতাউর রহমান খান ও নির্বাচন কমিশনার সৈয়দ জহির হাসান।

সেখানে আলোচনা শেষে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষণা অনুযায়ী, আগামী ১৮ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত। ভোটগ্রহণ করা হবে হ্যামটরমিক সিটির গেইটস অব কলাম্বাসে। 

নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ করা হবে ২৪ জুলাই বিকাল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত। মনোনয়নপত্র জমাদানের শেষ সময় পহেলা আগস্ট। মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ৩ আগস্ট। 

মতবিনিময় সভায় নির্বাচন কমিশন একটি স্বচ্ছ, নিরপেক্ষ অবাধ ও সুষ্ঠু নির্বাচনের অঙ্গীকার ব্যক্ত করেন। এক্ষেত্রে মিশিগানে বসবাসরত জালালাবাদবাসীর সর্বাত্মক সহযোগিতা ও পরামর্শ কামনা করে নির্বাচন কমিশন।

সভায় জালালাবাদ সোসাইটি অফ মিশিগানের কার্যকরী কমিটি, উপদেষ্টামÐলীসহ মিশিগানের বিভিন্ন আঞ্চলিক,  সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন টিভি এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ