Channel786 is a Community News Network

যুক্তরাষ্ট্রে পৃথক তিন স্থানে নির্বিচারে গুলি, নিহত ৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১২, ৬ জুন ২০২২

আপডেট: ১৪:১৯, ৬ জুন ২০২২

যুক্তরাষ্ট্রে পৃথক তিন স্থানে নির্বিচারে গুলি, নিহত ৯

যুক্তরাষ্ট্রের তিনটি শহরে নির্বিচারে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে মোট ৯ জনের প্রাণ গেছে। এছাড়া ২৮ জন মানুষ আহত হয়েছে। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শনিবার দিবাগত রাতে ও রবিবার ভোরে ঘটনাগুলো ঘটেছে। পুলিশের বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, ফিলাডেলফিয়ায় দুই ব্যক্তির মধ্যে ঝগড়া বন্দুকযুদ্ধে রূপ নেয়। জনাকীর্ণ বার ও রেস্তোরাঁ এলাকায় নির্বিচারে গুলি চালালে তিন জনের প্রাণ যায়। এছাড়া ১২ জন আহত হয়। গুলির শব্দে মানুষজন পালানোর চেষ্টা করলে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়।

পুলিশ বলছে, শনিবার মধ্যরাতের পর টেনেসির চ্যাটানুগায় একটি বারের কাছে গুলি চালানো শুরু হলে তিন জন নিহত ও ১৪ জন আহত হয়। রবিবার ভোররাতে মিশিগানের সাগেনওতে আরেকটি গুলির ঘটনায় তিন জন নিহত ও ২ জন আহত হয়। পুলিশ বলেছে, আগের দুই ঘটনায় সাধারণ মানুষ নির্বিচার গুলিবর্ষণে ক্ষতিগ্রস্ত হলেও সাগেনওয়ে হতাহত সবাই গোলাগুলিতে জড়িত ছিল। তবে এসব ঘটনায় জড়িতদের কাউকে এখন পর্যন্ত আটক করা হয়নি।

সূত্র: এনপিআর, সিএনএন, ফোর্বস


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ