Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এবার ওকলাহোমার হাসপাতালে বন্দুকধারীর গুলিতে ৪ জন নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৮, ২ জুন ২০২২

এবার ওকলাহোমার হাসপাতালে বন্দুকধারীর গুলিতে ৪ জন নিহত

ওকলাহোমার টুলসায় একটি হাসপাতালে বন্দুকধারীর গুলিতে চারজন নিহত হয়েছেন। এ সময় পুলিশের গুলিতে বন্দুকধারীও নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় সময় বুধবার সেন্ট ফ্রান্সিস হাসপাতালে এই ঘটনা ঘটে। খবর রয়টার্সের।

ঘটনার পর টুলসার উপপুলিশ প্রধান জনাথন ব্রুকস সেন্ট ফ্রান্সিস ঘটনাস্থলে সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, বন্দুকধারীর পরিচয় বের করার চেষ্টা করছে পুলিশ। তাঁর বয়স ৩৫ থেকে ৪০ বছর বলে ধারণা করা হচ্ছে। বন্দুকধারীর হাতে রাইফেল ও পিস্তল ছিলো।

জনাথন ব্রুকস বলেন, গোলাগুলির খবর পাওয়ার তিন মিনিটের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মিনিট পাঁচেক পরই হামলাকারীকে শনাক্ত করে তাঁরা।

হাসপাতালের নাতালি ভবনের তৃতীয় তলায় গোলাগুলি হয়। সেখানে চিকিৎসকদের অফিস ও অর্থোপেডিক সেন্টার ছিলো। টুসলার আরেক উপপুলিশ প্রধান এরিক দালগ্লেইস বলেন, নিহতদের মধ্যে রোগী ও হাসপাতালের কর্মচারী রয়েছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন তাঁরা।

এক বিবৃতিতে হোয়াইট হাউস জানিয়েছে হামলার খবর প্রেসিডেন্ট জো বাইডেনকে জানানো হয়েছে। গোলাগুলির ঘটনায় বিদ্যমান পরিস্থিতিতে স্থানীয় কর্মকর্তাদের সহায়তার প্রস্তাব দেওয়া হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ