Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলা প্রেস ক্লাব মিশিগানের কমিটি পুনর্গঠন 

কামরুজ্জামান হেলাল

প্রকাশিত: ০১:৩১, ২ জুন ২০২২

বাংলা প্রেস ক্লাব মিশিগানের কমিটি পুনর্গঠন 

মিশিগানে বাংলাদেশি গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলা প্রেস ক্লাব মিশিগানের কমিটি পুনর্গঠন করা হয়েছে। গত ২৯ মে হ্যামট্রামিক শহরের কাবাব হাউজ রেস্টুরেন্টে সংগঠনের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ভোটাভুটির মাধ্যমে ১৩ সদস্যের নতুন পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঠিকানা পত্রিকার মিশিগান প্রতিনিধি সৈয়দ শাহেদুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সুপ্রভাত মিশিগান এর নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। 

কমিটির সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আরটিভি এবং আই টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল ও মিশিগান প্রতিদিন সম্পাদক  ফারজানা চৌধুরী পাপড়ি। 

এছাড়া কোষাধ্যক্ষ বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল, সাংগঠনিক সম্পাদক মানবকন্ঠের সাহেল আহমেদ, তথ্য ও প্রচার সম্পাদক টিবিএন-২৪ এর মাহফুজুর রহমান। 

কার্যকরী কমিটির সদস্যরা হলেন- এনটিভির মিশিগান প্রতিনিধি সেলিম আহমেদ, দৈনিক খোয়াইয়ের সম্পাদক শামীম আহছান, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিম্ময় আচার্য্য, দেওয়ান কাউছার ও জনকন্ঠের রফিকুল হাসান তুহিন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ