Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মেরিল্যান্ডে ‘দাওয়াহ ইন আমেরিকা’ শীর্ষক বার্ষিক কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫১, ২০ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ২২:৫২, ২০ ফেব্রুয়ারি ২০২২

মেরিল্যান্ডে ‘দাওয়াহ ইন আমেরিকা’ শীর্ষক বার্ষিক কনফারেন্স

সুপ্রিম কাউন্সিল ফর দ্যা ইসলামিক অ্যাফেয়ার্স ইন নর্থ আমেরিকা-এর উদ্যোগে মেরিল্যান্ডে অনুষ্ঠিত হচ্ছে দুদিনব্যাপী বার্ষিক কনফারেন্স। এবারের কনফারেন্সের মূল আলোচনার বিষয়- ‘দাওয়াহ ইন আমেরিকা, দ্য কারেন্ট চ্যালেঞ্জেস অ্যান্ড ফিউচার হোপস’।

সংস্থাটি দ্বিতীয়বারের মতো এই কনফারেন্সের আয়োজন করেছে। গতকাল ১৯ ফেব্রুয়ারি প্রথম দিন শেষে আজ ২০ ফেব্রুয়ারি চলছে কনফারেন্সের দ্বিতীয় তথা শেষদিন। 

দুদিনব্যাপী এই কনফারেন্সে আলোচনার জন্য বিভিন্ন দেশ থেকে প্রখ্যাত ইসলামিক স্কলাররা মেরিল্যান্ডে জড়ো হয়েছে। 

তালিকায় রয়েছেন- ড. জামাল বাদাউয়ী, ড. ফারুক আল সামারাই, ড. সালাহ এল সাওয়ে, শায়েখ মোহাম্মদ মাজেদ, মি. নিহাদ আওয়াদ, শায়েখ আব্দুর রউফ, ড. মোহাম্মদ আল হিলাল, ড. হাইথাম আল মাইদানী, শায়েখ শাকির এল সাঈদ। 

‘দাওয়াহ ইন আমেরিকা’ শীর্ষক এই আলোচনায় আরো অংশ নিয়েছেন- ড. আকরাম কাসাব, শায়েখ তালহা জাকারিয়া, মোহাম্মদ নুর, শায়েখ আম্মার শাহিন, আইনজীবী আবেদ আওয়াদ এবং শায়েখ মোহাম্মদ আল শিনাউয়ী। 

কনফারেন্সটির স্পন্সর হিসেবে রয়েছে- ডেভন ব্যাংক, ইসলামিক রিলিফ ইউএসএ, হিউম্যান রিলিফ ফাউন্ডেশন ইউএসএ, আফ্রিকা রিলিফ এবং বায়তুল মালসহ আরও কিছু প্রতিষ্ঠান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ