Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগানে ১১ বাংলাদেশি ও ইয়েমেনিকে লিডারশিপ এওয়ার্ড প্রদান

রফিকুল হাসান চৌধুরী তুহিন

প্রকাশিত: ০১:৩৫, ১৯ ফেব্রুয়ারি ২০২২

মিশিগানে ১১ বাংলাদেশি ও ইয়েমেনিকে লিডারশিপ এওয়ার্ড প্রদান

১১ জন দক্ষ বাংলাদেশি ও ইয়েমেনিকে লিডারশিপ এওয়ার্ড প্রদান করেছে মিশিগান অঙ্গরাজ্যের সিটি অব হেমট্রামিক। এসব ব্যক্তিরা হলেন- দৈনিক জনকণ্ঠ ডিজিটাল ফ্লাটফর্মের সংবাদদাতা কমিউনিটি এক্টিভিস্ট রফিকুল হাসান চৌধুরী তুহিন, অ্যাসাল-এর মিশিগান চ্যাপ্টারের সভাপতি ডক্টর রাব্বি আলম।

এছাড়া একই সংগঠনের লিডার যথাক্রমে মিনহাজ রাসেল চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট সৈয়দ রেজা, কমিউনিটি ব্যক্তিত্ব মাহবুব রাব্বি খান, ইয়েমেনি বংশোভূত কমিউনিটি এক্টিভিস্ট আরিফ হুইস্কি, কমিউনিটি ব্যক্তিত্ব মো. আব্দুল মুকিত।

তালিকায় আরও আছেন- কমিউনিটি ব্যক্তিত্ব ওপ্রেস বড়ুয়া, ইয়েমেনি বংশোভূত ইব্রাহিম আল জাহিম, কমিউনিটি এক্টিভিস্ট মুবারক মুজব, মুহিব উদ্দিন জেমস এবং তাওহীদ নেওয়াজ। 

অ্যাসাল-এর মিশিগান চ্যাপ্টারের পক্ষ থেকে কমিউনিটির উন্নয়ন, প্রতিশ্রুতি, সেবা আর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য গত ১৩ ফেব্রুয়ারি এই এওয়ার্ড প্রদান করা হয়েছে। 

রেমিস রেস্টুরেন্টে আযোজিত এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এওয়ার্ড তুলে দেন সিটি মেয়র আমির বদর গালিব, সাবেক মেয়র মায়াস্কি ও ডেপুটি মেয়র কাউন্সিলম্যান কামরুল হাসান। মিনহাজ উদ্দিন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসাল-এর সভাপতি ডক্টর রাব্বি আলম।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ