Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সেন্ট্রাল ফ্লোরিডায় ঐতিহ্যবাহী বোম্বে বাজারের পুনঃউদ্বোধন

জুয়েল সাদত 

প্রকাশিত: ১২:১৭, ৩১ জানুয়ারি ২০২২

আপডেট: ১৭:৪৭, ৩১ জানুয়ারি ২০২২

সেন্ট্রাল ফ্লোরিডায় ঐতিহ্যবাহী বোম্বে বাজারের পুনঃউদ্বোধন

সেন্ট্রাল ফ্লোরিডার সবচেয়ে পুরোনো গ্রোসারী বোম্বে বাজার-এর নতুন কর্তৃপক্ষের উদ্যোগে গ্রান্ড কমিউনিটি এপ্রিসিয়েশন পার্টি অনুষ্ঠিত হয়। গতকাল ৩০ জনুয়ারি বোম্বে বাজারে বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এটি অনুষ্ঠিত হয়। প্রায় তিন দশক আগে শহরের প্রথম বাংলাদেশি গ্রোসারি হিসাবে বোম্বে বাজার চালু হয়েছিল।

শহরের হালাল খাবারের নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের সুনাম দেশ বিদেশের সব জায়গায়। অরলান্ডোতে কেউ ভিজিট করতে আসলে নানা স্টেটের প্রবাসীরা বোম্বে বাজারে আসেন। সিলেটের বিয়ানীবাজার উপজেলার নিদনপুরের শামসুল আহমদ ও উনার ভগ্নিপতি বোম্বে বাজার প্রতিষ্টা করেন, সেটি ত্রিশ তাদের মালিকানায ছিল।

সম্প্রতি নোয়াখালির মাইজদির একজন সফল ব্যবসায়ী ও বাংলাদেশ আমেরিকার ফাউন্ডেশন অব সেন্ট্রাল ফ্লোরিডার সাধারণ সম্পাদক রাসেল আহমদ বোম্বে বাজারের মালিকানা কিনে ফেলেন। 

নতুন ম্যানেজমেন্ট হিসাবে কমিউনিটি গ্রান্ড এপ্রিসিয়েন হিসাবে আয়োজিত গ্রান্ড ওপেনিং-এ ওরলান্ডোর আশে পাশের প্রায় তিনশত প্রবাসী ঐতিহ্যবাহী বোম্বে বাজারে আসেন। দুই মাসব্যাপী বিশাল আকর্ষণীয় অফারে সবাই কেনাকাটা করেন। ছিল নানা রকম খাবারসহ ছোটখাটো একটি ইভেন্ট।

কর্তৃপক্ষ জানায়, আগামী এক মাস  বিনা ফিতে দেশে টাকা পাঠাতে পারবেন প্রবাসীরা।

বোম্বে বাজারের নতুন মালিকানার আরেকটি প্রতিষ্ঠান আহমদ রেষ্টুরেন্টে মালিক ও রাসেল আহমেদের পিতা জনাব তাহের আহমদ জানান, আপনারা বোম্বে বাজারে আসবেন৷ ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি আপনাদের সবার। আমরা কাস্টমার সার্ভিস ভালো রাখার চেষ্টা করব। হালাল খাবারের ঐতিহ্য বজায় রাখবো। 

দিনব্যাপী গ্র্যান্ড ওপেনিং-এ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরাসহ সকল সংগঠনের প্রতিনিধিরা কমিউনিটি ব্যাত্তিত্ব তাহের আহমেদ ও রাসেল আহমেদর আহবানে উপস্থিত হন। রাসেল আহমদ  জানান, সকলের চাহিদাকে প্রাধান্য দেয়া হবে। নানা মুখরোচক খাবার ও বাচ্চাদের রোদ জন্য ছিল উপহার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ