Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ক্যালিফোর্নিয়া স্টেট সিনেটে লড়ছেন বাংলাদেশি জামাল খান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৬, ১৭ জানুয়ারি ২০২২

ক্যালিফোর্নিয়া স্টেট সিনেটে লড়ছেন বাংলাদেশি জামাল খান

ক্যালিফোর্নিয়া স্টেট সিনেটের আসন্ন ডেমোক্র্যাটিক প্রাইমারীতে লড়ছেন বাংলাদেশী-আমেরিকান জামাল খান। ডিস্ট্রিক্ট-১০ থেকে আগামী ৭ জুনে অনুষ্ঠিতব্য ডেমক্রেটিক পার্টির মনোনয়ন যুদ্ধে অবতীর্ণ হয়েছেন বিশ্বখ্যাত হার্ভার্ড থেকে আইন শাস্ত্রে উচ্চতর ডিগ্রিধারী জামাল খান। 

তথ্য-প্রযুক্তির বিশ্ব রাজধানী খ্যাত সিলিকন ভ্যালিসহ সাউদার্ন উপকূলীয় অঞ্চলের সান্তা ক্লারা ও আলমেদা কাউন্টির এ্যাশল্যান্ড, ক্যাস্ত্রো ভ্যালি, চেরিল্যান্ড, ফেয়ারভিউ, ফ্রিমন্ট, হ্যায়ার্ড, নিউয়ার্ক, স্যান লিন্দ্রো, স্যান লরেঞ্জো এবং ইউনিয়ন- এই ১১ সিটি নিয়ে গঠিত নির্বাচনী এলাকায় ভোটার সংখ্যা ৫ লাখের বেশী। 

জামাল খান ছাড়াও নির্বাচনে লড়ছেন আরও ৪ জন। ডেমোক্র্যাটিক প্রাইমারীতে জয়ী হতে পারলে নভেম্বরের ৮ তারিখে চূড়ান্ত নির্বাচনে অংশ নেবেন এই বাংলাদেশি আমেরিকান। 

জামাল খান এর আগে একই সিটির কাউন্সিলর পদে লড়েছিলেন। কিন্তু সামান্য ভোটের কারণে ডেমক্রেটিক পার্টির মনোনয়ন লাভে সক্ষম হননি। এবার তার সম্ভাবনা উজ্জ্বল বলে জাননিয়েছেন সংশ্লিষ্টরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ