Channel786 is a Community News Network

মিশিগান রাজ্যসভা থেকে সম্মাননা পেলেন ১১ বাংলাদেশি

রফিকুল হাসান চৌধুরী তুহিন

প্রকাশিত: ২৩:৩১, ১৩ জানুয়ারি ২০২২

আপডেট: ২৩:৩২, ১৩ জানুয়ারি ২০২২

মিশিগান রাজ্যসভা থেকে সম্মাননা পেলেন ১১ বাংলাদেশি

রাজনীতি, সমাজসেবা ও মিডিয়া ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় বাংলাদেশি বংশোদ্ভূত ১১ নাগরিককে বিশেষ সন্মাননা প্রদান করেছে মিশিগান রাজ্যসভা কর্তৃপক্ষ। গতকাল ১২ জানুয়ারি রাজ্যসভার অধিবেশন শেষে তাদের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়েছে।

সম্মাননাপ্রাপ্ত নাগরিকগণ হলেন- বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ডক্টর রাব্বি আলম, সহ সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন ও ধর্মনিন্দ্রিয়া বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুব রাব্বি খান। 

তালিকায় আরও রয়েছেন বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র শাখার রাজনৈতিক সম্পাদক মুহাম্মদ মুকিত, যুগ্ম রাজনৈতিক সম্পাদক তৌহিদ নেওয়াজ, কোষাধ্যক্ষ অপরেশ বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক কানন দানাল বড়ুয়া। 

এছাড়া মিডিয়ার মাধ্যমে মিশিগানসহ অন্যান্য অঙ্গরাজ্যের কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় আরটিভি ও নিউইয়র্কভিত্তিক চ্যানেল আইটিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল এবং কমিউনিটি এক্টিভিস্ট হিসাবে মোহাম্মদ বদরুল হুদা নাজেলকে এই বিশেষ সন্মাননা প্রদান করা হয়েছে।

রাজ্যসভা প্রধান গভর্নর গ্রিচেন হুইটমার এবং সহ রাজ্যপ্রধান লেফটেন্যান্ট গভর্নর গার্লিন গিলক্রিস্ট স্বাক্ষরিত এই সন্মাননা ও সার্টিফিকেট সম্মাননা তুলে দিয়েছেন সিনেটর পল ওয়াজনো, সিনেটর এডাম হলিয়ার, সিনেটর স্টেফেনি চ্যাং, সিনেটর মার্শাল বুলক ও রিপপ্রেজেনটেটিভ লরি স্টোন।

কমিউনিটি এক্টিভিস্ট নাজেলসহ দুজন শারীরিক অসুস্থতার জন্য অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।

এসময় বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে প্রকাশিত বহুল প্রচারিত সংবাদপত্র দৈনিক জনকণ্ঠের প্রাক্তন প্রতিনিধি ও সাউট-এশিয়া আস্যাল এর এক্সিকিউটিভ বডির মেম্বার রফিকুল হাসান চৌধুরী তুহিন ও বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র শাখার সদস্য মুহিব উদ্দিন জেমস।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ