Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগান স্টেট আওয়ামীলীগের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪১, ২৯ ডিসেম্বর ২০২১

মিশিগান স্টেট আওয়ামীলীগের আলোচনা সভা

বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

গত ২৬ ডিসেম্বর রাতে শহরের কাবাব হাউস রেষ্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম আহমদ।

বিশেষ অতিথি ছিলেন মো. কদর মিয়া, স্বদেশ রঞ্জন সরকার এবং মো. জালাল উদ্দিন তালুকদার। পবিত্র কোরআন তেলাওয়াতের পর জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সভা শুরু হয়। 

এরপর বক্তব্য রাখেন- মাহবুব রাব্বী খান, এডভোকেট সালেহ উদ্দিন আহমদ, মুহিব উদ্দিন, ইঞ্জিনিয়ার আহাদ আহমদ, মো: আকবর হোসেন, সাংবাদিক  রফিকুল হাসান চৌধুরী তুহিন, মো: আলকাতুর রহমান ও কামাল আহমেদ। 

সভা পরিচালনা করেন মিশিগান স্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলম্যান আবু আহমেদ মুসা। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মজিদ, আতিকুর রহমান, ফারুক উদ্দিন, সুজা চৌধুরী, আব্দুল মুকিত, সাহেদুল হক, মিলাদ চৌধুরী, এজাজ আহমেদ, সিরাজুল ইসলাম মুরাদ, ফয়সল আহমদ, অপরেশ বড়ুয়া প্রমুখ। সঙ্গীত পরিবেশন করেন শিমুল দত্ত ও নদী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ