Channel786 is a Community News Network

ফোবানা কনভেনশনে ক্যালিগ্রাফি পেইন্টিং এক্সিবিশন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৭, ২৯ নভেম্বর ২০২১

আপডেট: ২৩:৪৯, ২৯ নভেম্বর ২০২১

ফোবানা কনভেনশনে ক্যালিগ্রাফি পেইন্টিং এক্সিবিশন

ফোবানা ৩৫তম সম্মেলনের নতুন আকর্ষণ ছিল ইন্টারন্যাশনাল ক্যালিগ্রাফি পেইন্টিং এক্সিবিশন। এবারই প্রথম কোনো ফোবানা সম্মেলনে এমন আয়োজন করা হলো। এর মধ্য দিয়ে বাংলাদেশি শিল্পীদের বিভিন্ন ক্যালিগ্রাফি পেইন্টিং প্রদর্শন করা হয়েছে। 

যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে আসা অতিথিরা এসব চমৎকার ক্যালিগ্রাফি দেখে শিল্পীদের ভূয়সী প্রশংসা করেছেন। গ্লোবাল দাওয়াহ চ্যানেল আইটিভি ইউএসএ-এর উদ্যোগে এই প্রদর্শনীর আয়োজন করা হয়। সহযোগীতায় ছিল চ্যানেল ৭৮৬ এবং এমএম আর্ট ফাউন্ডেশন। 

প্রদর্শনীতে যেসব শিল্পীদের পেইন্টিং স্থান পেয়েছে, তারা হলেন- মাহবুব মুর্শিদ, জামিল আহমাদ, সুলতানা মিমি, মাহমুদুল হাসান, ইসমাঈল হোসাইন, ফাতিমা তামিম, এসএইচ তামিমা, শারমিন রুপা এবং শামসুন্নাহার তাসনিম। 

ফোবানা ৩৫তম সম্মেলনে আগত অতিথিরা এসব শিল্পীদের অভিনন্দন জানিয়েছেন। একইসঙ্গে আশাবাদ ব্যক্ত করেছেন, পরের বছর ৩৬তম ফোবানায় আরও অনেক বেশি পেইন্টিং প্রদর্শিত হবে। পুরো আয়োজনটি সমন্বয় করেছেন আইটিভি ইউএসএ-এর সিইও মুহাম্মদ শহীদুল্লাহ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ