Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফ্লোরিডায় প্রদর্শিত হলো ‘একটি দেশের জন্য গান’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৬, ২৩ নভেম্বর ২০২১

ফ্লোরিডায় প্রদর্শিত হলো ‘একটি দেশের জন্য গান’

আরও একবার দর্শকের ভালোবাসায় সিক্ত হলো প্রামান্যচিত্র ‘একটি দেশের জন্য গান’। গত ২০ নভেম্বর ফ্লোরিডায় এটি প্রদর্শিত হয়েছে। দ্য কনসার্ট ফর বাংলাদেশ অবলম্বনে নির্মিত প্রামাণ্যচিত্রটি প্রদর্শনের উদ্যোগ নিয়েছে এফবি টিভি এবং এফবিনিউজ টোয়েন্ট ফোর ডট কম। 

নিউইয়র্কের বাইরে প্রামাণ্যচিত্রটির প্রথম এই প্রদর্শনীনিতে বড়দের পাশাপাশি উপস্থিত ছিলেন প্রবাসে বেড়ে ওঠা একঝাঁক শিশু কিশোর। 

অনুষ্ঠানটি উপলক্ষে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, যুক্তরাষ্ট্রের কংগ্রেসওম্যান গ্রেস ম্যাং, একুশে পদক বিজয়ী কথাসাহিত্যিক জ্যোতিপ্রকাশ দত্ত এবং খ্যাতিমান কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ভিডিওবার্তা প্রচার করা হয়। 

এছাড়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু কিশোরদের মধ্যে সনদ তুলে দেন ফ্লোরিডায় নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল ইকবাল আহমেদ। 

পুরোটা সময়জুড়ে দর্শকরা প্রামাণ্যচিত্রটি উপভোগ করেছেন, ছিল পিনপতন নিরবতা। শেষ হওয়া মাত্রই দর্শকরা বিপুল করতালিতে অভিনন্দন জানালেন এর পরিচালক শামীম আল আমীনকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ