Channel786 is a Community News Network

ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাসে গোলটেবিল বৈঠক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৪, ১৭ সেপ্টেম্বর ২০২১

ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাসে গোলটেবিল বৈঠক

বাংলাদেশে তৈরি পোশাক শিল্পের কারখানার নিরাপত্তা, শ্রমিকদের কল্যাণ নিয়ে আলোচনা এবং মার্কিন আমদানিকারকদেরকে বাংলাদেশি পোশাক আমদানিতে উৎসাহিত করতে একটি গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাসে এটি অনুষ্ঠিত হয় গত ১০ সেপ্টেম্বর।

‘রানা প্লাজা পরবর্তী সাত বছর: কে কি করছে?’- এই শিরোনামে অনুষ্ঠিত গোলটেবিল বৈঠকটিতে উপস্থিত ছিলেন দক্ষিণ এশিয়া বিষয়ক যুক্তরাষ্ট্রের সহকারী বাণিজ্য প্রতিনিধি ক্রিস্টোফার উইলসন, টেক্সটাইল বিষয়ক সহকারী বাণিজ্য প্রতিনিধি উইলিয়াম জ্যাকসন, মার্কিন পররাষ্ট্র দফতরের দক্ষিণ ও মধ্য এশিয়ার পরিচালক জেনিফার লারসন। 

আরও উপস্থিত ছিলেন মার্কিন পররাষ্ট্র দফতরের ডেমোক্রেসি, হিউম্যান রাইটস অ্যান্ড লেবারের পরিচালক মরিন হ্যাগার্ড, ম্যাকলার্টি অ্যাসোসিয়েটসের প্রতিনিধি টেরেসিতা শ্যাফার, বিজিএমইএর ভাইস প্রেসিডেন্ট মিরান আলী, ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিনিধি, আমেরিকান অ্যাপারেল অ্যান্ড ফুটওয়্যার অ্যাসোসিয়েশনের প্রতিনিধি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ