Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এশিয়া সফরে কমলা হ্যারিস

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:১৬, ২৩ আগস্ট ২০২১

এশিয়া সফরে কমলা হ্যারিস

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস রবিবার (২২ আগস্ট) তার এশিয়া সফর শুরু করেছেন। আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের প্রত্যাহার ও তালেবানদের ক্ষমতা গ্রহণের পর তিনি এই সফরে এ অঞ্চলে ওয়াশিংটনের অঙ্গীকারের কথা পুনরায় তুলে ধরবেন বলে ধারণা করা হচ্ছে।

 

 

 

 

 

 

 

Thank you Foreign Minister @VivianBala for welcoming me to Singapore. Southeast Asia and the Indo-Pacific are critically important to the security and prosperity of the United States. pic.twitter.com/TZjFukDeeA

 

— Vice President Kamala Harris (@VP) August 22, 2021

 

 

 

 

 

 

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের বরাতে জানা যায়, সফরে তিনি সিঙ্গাপুর, ভিয়েতনামে যাবেন এবং শীর্ষ নেতাদের সাথে বৈঠক করবেন। বৈঠকে তিনি যুক্তরাষ্ট্রের ওপর নির্ভরযোগ্যতার ব্যাপারে মিত্রদের মতামত জানতে চাইবেন।

 

 

 

Dems shudder at 'Kamala 2024': Devine

 

 

 

যুক্তরাষ্ট্রের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘ভাইস প্রেসিডেন্ট তার এই সফরে এ অঞ্চলে যুক্তরাষ্ট্রের অঙ্গীকার বাস্তবায়নে করণীয় বিষয়ে সুস্পষ্টভাবে অবহিত হবেন।’

 

এশিয়ান-আমেরিকান এবং মায়ের দিক থেকে ভারতীয় বংশোদ্ভুত হ্যারিস রবিবার সিঙ্গাপুর পৌঁছেছেন। সোমবার দেশটির নেতাদের সাথে বৈঠকের মাধ্যমে সফরের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ