Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ক্যাপিটল হিল ভবনের কাছে বোমা লাগানো ট্রাক উদ্ধার!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩:৪২, ১৯ আগস্ট ২০২১

ক্যাপিটল হিল ভবনের কাছে বোমা লাগানো ট্রাক উদ্ধার!

ক্যাপিটল হিলের লাইব্রেরি অব কংগ্রেস ভবনের পাশে বোমা লাগানো একটি পিক-আপ ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এরপরই ভবনের চারপাশের এলাকা খালি করে দেওয়া হয় বলে জানায় আইনশৃঙ্খলা বাহিনীর সদসরা।

ইউএস ক্যাপিটল পুলিশ জানায়, লাইব্রেরি অব কংগ্রেসের ভবনের পাশে সন্দেহভাজন এক পিক-আপ ট্রাক দেখে অফিসাররা দ্রুত সেখানে যায়। ভবনটি ক্যাপিটল এবং দ্য সুপ্রিম কোর্টের পাশে।

ট্রাক উদ্ধারের পর তৎক্ষনাৎ কংগ্রেশনাল কর্মীদের সরে যেতে নির্দেশ দেয়। সেই সাথে কাউকে বিচলিত না হতে এবং কোনো বিপদ দেখা দিলে আন্ডারগ্রাউন্ড টানেল ব্যবহার করতে পরামর্শ দেন।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানান, ট্রাকে কোনো সক্রিয় বিস্ফোরক আছে কী না এবং কোনো ডোনেটর আছে কী না, তা তদন্ত করে দেখছে। তবে এই বিষয়ে জনসম্মুখে এখনই কোনো বিস্তারিত জানানো হচ্ছে না।

ট্রাক উদ্ধারের পরেই এলাকাটি পুলিশের গাড়ি এবং ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়। ঘটনাস্থলে ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরাও উপস্থিত হয়।

এই ঘটনার কয়েক মাস আগে ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটি এবং রিপাবলিকান ন্যাশনাল কমিটির প্রধান ভবনে পাইপ বোমা উদ্ধার করা হয়।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ