Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টিকা না নিয়ে অফিসে যাওয়ায় বরখাস্ত সিএনএন-এর ৩ কর্মী

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:১৩, ৭ আগস্ট ২০২১

টিকা না নিয়ে অফিসে যাওয়ায় বরখাস্ত সিএনএন-এর ৩ কর্মী

করোনাভাইরাসের টিকা গ্রহণ না করে অফিসে যাওয়ায় তিন কর্মীকে বরখাস্ত করেছে মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএন। প্রতিষ্ঠানিটর প্রেসিডেন্ট জেফ জাকার এক মেমোতে কর্মীদের জানিয়েছেন, গত সপ্তাহে ওই তিন কর্মীর বিষয়টি তাদের নজরে আসার পর তাদের বরখাস্ত করা হয়েছে। তিনি বলেন, ‘স্পষ্ট করে বলে দিতে চাই- এই বিষয়ে আমরা নীতি জিরো টলারেন্স নীতি নিয়েছি।’

বৃহস্পতিবার সিএনএন-এর সিনিয়র মিডিয়া রিপোর্টার অলিভার ডার্সি ওই মেমোর সারাংশ টুইট করেন। আরেক টুইট বার্তায়  এই রিপোর্টার জানান, আগামী মধ্য অক্টোবর থেকে অফিসে গিয়ে কার্যক্রম শুরুর পরিকল্পনা করছে সম্প্রচারমাধ্যমটি। এর আগে তারা আগামী ৭ সেপ্টেম্বর থেকে কাজ শুরুর লক্ষ্য নির্ধারণ করে। তবে সেই পরিকল্পনা স্থগিত রাখা হয়েছে।

সিএনএন প্রেসিডেন্ট জেফ জাকার কর্মীদের জানান, অফিসে যেতে হলে তাদের টিকা গ্রহণ করতে হবে। এছাড়া অফিসে যাওয়া হোক বা না হোক মাঠে কাজ করতে গেলেও তাদের টিকা গ্রহণ করতে হবে। তিনি জানান, বর্তমানে প্রায় এক তৃতীয়াংশ কর্মী বার্তাকক্ষ থেকে স্বেচ্ছায় কাজ করছেন। তবে সামনের দিনগুলোতে সিএনএন কর্মীদের টিকা গ্রহণের প্রমাণ দেখাতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ