Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লস এঞ্জেলেসে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে করোনা পরীক্ষা বাধ্যতামূলক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৫৬, ১ আগস্ট ২০২১

লস এঞ্জেলেসে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে করোনা পরীক্ষা বাধ্যতামূলক

লস এঞ্জেলেস ইউনাইটেড স্কুল ডিস্ট্রিক্ট ঘোষণা করেছে যে আসন্ন শিক্ষাবর্ষের জন্য শিক্ষার্থী এবং জেলা কর্মচারীদেরকে বাধ্যতামূলকভাবে করোনা পরীক্ষা করতে হবে। টিকার দুই ডোজ গ্রহণকারীদেরকেও করোনা পরীক্ষা করতে হবে।

পূর্বে কেবল টিকা নেননি এমন ব্যক্তিদের জন্য করোনা পরীক্ষা করা বাধ্যতামূলক ছিলো। এই সিদ্ধান্তের মাধ্যমে কর্তৃপক্ষ তাদের আগের নীতিমালায় পরিবর্তন এনেছে। 

এলএইউএসডি-এর অন্তর্বর্তীকালীন সুপারিন্টেনডেন্ট মেগান কে. রিলি বলেন, ‘সিদ্ধান্তটি এলএ কাউন্টির জনস্বাস্থ্য অধিদপ্তরের সর্বশেষ গৃহীত নীতিমালাকে মাথায় রেখে নেওয়া হয়েছে। বেসলাইন পরীক্ষাগুলো ২ আগস্ট থেকে শুরু হবে।‘

পরীক্ষা প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- achieve.lausd.net/covidtestingappt.

সিদ্ধান্তটি পুরো দেশজুড়ে করোনা অবস্থার অবনতি ঘটায় নেওয়া হয়েছে। অতি সংক্রামক ডেল্টা  ভ্যারিয়েন্টের কারণে করোনার হার আশংকাজনকভাবে বাড়ছে। স্বাস্থ্যকর্মীরা জানায় যে টিকা ডেল্টা ভ্যারিয়েন্টের বিরুদ্ধে শক্তিশালী সুরক্ষা দিলেও সম্পূর্ণ সুরক্ষা দিতে পারে না। টিকা আপনাকে গুরতর অসুস্থ হওয়া  বা মারা যাওয়ার হাত থেকে রক্ষা করবে।

রিলি জানান যে কর্তৃপক্ষ করোনা অবস্থার উপর কড়া নজর রাখছে। ১৬ আগস্টে শিক্ষা প্রতিষ্ঠান খোলার উদ্দেশ্য মাথায় রেখে কর্তৃপক্ষ করোনা পরিস্থিতির সাথে পাল্লা দিয়ে নিজেদের মতো তৈরি হচ্ছে।

তিনি বলেন, ‘লস এঞ্জেলেস ইউনিফাইড কাউন্টি ও রাজ্যের স্বাস্থ্য অধিদপ্তরের সাথে একত্রে কাজ করে যাবে।‘


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ