Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাপা’র টি-টোয়েন্টি ক্রিকেট হাডসন হিটার্স চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০০, ৩০ জুলাই ২০২১

বাপা’র টি-টোয়েন্টি ক্রিকেট হাডসন হিটার্স চ্যাম্পিয়ন

বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের (বাপা) এবং সিডব্লিউএ লোকাল-১১৮২ আয়োজিত টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হাডসন হিটার্স। গত ২৬ জুলাই সোমবার অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে তারা কুইন্স নর্থ ওয়ারিয়র্সকে ৫ রানে হারিয়েছে। নিউইয়র্ক পুলিশ বিভাগের ডেপুটি কমিশনার রবার্ট এল. গ্যানলে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টে বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
জ্যামাইকার বেইজলি পন্ড পার্কে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে হাডসন হিটার্স। তারা ২০ ওভার খেলে সংগ্রহ করেন ৮৩ রান। জবাবে কুইন্স নর্থ ওয়ারিয়র্স জয়ের লক্ষ্যে ৮৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬ দশমিক ৫ ওভারে সব কটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ৭৮ রান।

নিউইয়র্ক : বাপা এবং সিডব্লিউএ লোকাল ১১৮২ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খণ্ডচিত্র।

টুর্নামেন্টে হাডসন হিটার্সের জয়ের নায়ক ভদ্র। তিনি একাই নিয়েছেন চার উইকেট। তিনি ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাপার প্রেসিডেন্ট কারাম চৌধুরী, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এরশাদুর সিদ্দিক, জেনারেল সেক্রেটারি প্রিন্স আলম, মিডিয়া লিয়াজোঁ জামিল সারোয়ার জনি, সিডব্লিউএ লোকাল ১১৮২ এর চিফ ডেলিগেট সাঈদ ইসলাম, কুইন্স ডেলিগেট মোহাম্মদ উদ্দিন, ম্যানহাটন ডেলিগেট সাঈদ উৎবা, বাপার ইভেন্ট কো-অর্ডিনেটর সর্দার মামুন, ট্রেজারার রাসেকুর মালিক, কো-ট্রেজারার মেহেদী মামুন, ট্রাস্টি আলী চৌধুরী, জসিম মিয়া, পাপিয়া শারমিন, মাকিজ, মহিউদ্দিন প্রমুখ।
গত ৭ জুন সোমবার নিউইয়র্কের কুইন্সের বেইজলি পন্ড পার্কে বাপার টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন নিউইয়র্ক পুলিশ বিভাগের কমিশনার ডারমট শিয়া। ১২টি দল টুর্নামেন্টে অংশ নেয়।
করোনায় এনওয়াইপিডির বেশ কয়েকজন সদস্য প্রাণ হারিয়েছেন। সেই সাথে মারা গেছেন পুলিশ সদস্যদের পরিবারের অনেকে। এই আয়োজনে উৎসব মুখরতা থাকলেও, স্মরণে ছিলেন সেইসব সম্মুখসারির বীর যোদ্ধারা। বিশেষ করে করোনায় সামনে থেকে নেতৃত্ব দেয়া এনওয়াইপিডির সদস্যদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনতেই এই উদ্যোগ নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন বাপার মিডিয়া লিয়াজোঁ জামিল সারোয়ার জনি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ