Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকা বাংলাদেশী ইয়ুথ ফোরামের জমজমাট ঈদ আয়োজন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩৯, ২২ জুলাই ২০২১

জ্যামাইকা বাংলাদেশী ইয়ুথ ফোরামের জমজমাট ঈদ আয়োজন

পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে জ্যামাইকা বাংলাদেশী ইয়ুথ ফোরামের ঈদ আয়োজন ছিল নাচে গানে ভরপুর এক অন্যরকম রাত। ঈদের আগের রাতের সন্ধ্যা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান রাত ১২ টায় শেষ হয় ফায়ারওয়ার্কসের মধ্য দিয়ে।

হাজারেরও উপরে বাংলাদেশী প্রাণভরে উপভোগ করেন এ কালচারাল নাইট। শিল্পীদের গানের সঙ্গে দর্শক শ্রোতাদের উদ্যাম নাচ আর গগনবিদরী চিৎকারে পরিবেশ ছিল উৎসবমুখর।

 

নাচ, গান আর ফায়ারওয়ার্কসে মাঝে মাঝে আনন্দের রূপ বদলায়। ক্লোজ আপ তারকা রাজিব, বাঁধন, জহির টিপু, জুয়েল আর কৃষ্ণা তিথির প্রাণবন্ত পরিবেশনায় আগত দর্শক এক প্রকার অন্যরকম মোহে আচ্ছন্ন হয়ে পড়েন। আর এ সময় জ্যামাইকার ১৬৮ থেকে ১৬৮ প্লেস লোকে লোকারণ্য হয়ে পড়ে। গোটা এলাকা ছিল শুধু মানুষ আর মানুষে পূর্ণ।

গানের ফাঁকে ছিল সংক্ষিপ্ত আলোচনা। সংগঠনের সভাপতি মোহাম্মদ জাসেমের সভাপতিত্বে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক তানভীর ভূঁইয়া। সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন কুইন্স কমিউনিটি সিভিল কোর্টের বিচারক পদে ডেমোক্রেট প্রাইমারী বিজয়ী সোমা সাঈদ, ডেমোক্রেট নেতা সাবুল উদ্দিন, মিজানুর রহমান, কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলী ও অন্যরা।

সব শেষে ফায়ারওয়ার্কস উপভোগ করেন জ্যামাইকা এলাকার ছোট, বড় সব বয়েসী মানুষ।

অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তায় ছিলেন এনওয়াইপিডি’র সদস্যরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ