Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুক্তরাষ্ট্রের কেন্টাকির সেই ‘নাম রহস্য

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:২৯, ১৪ জুলাই ২০২১

যুক্তরাষ্ট্রের কেন্টাকির সেই ‘নাম রহস্য

স্ত্রীর কাছ থেকে বিবাহবহির্ভূত সম্পর্ক লুকাতে প্রেমিকার নামে মেয়ের নাম রাখেন এক ব্যক্তি। তবে এখানেই শেষ নয়, সন্তান জন্মানোর আগে সুকৌশলে স্ত্রীর সঙ্গে একটি ‌সমঝোতাও করেছিলেন তিনি। আর তাতে তার স্ত্রীও সায় দিয়েছিলেন।

স্বামী-স্ত্রী দু’জনে মিলে স্থির করেছিলেন, ছেলে হলে তার নাম রাখা হবে স্ত্রীর পছন্দ অনুসারে। আর মেয়ে সন্তান হলে তার নাম ঠিক করবেন স্বামী। যুক্তরাষ্ট্রের কেন্টাকির সেই ‘নাম রহস্য’ নেটমাধ্যমে তুলে ধরেছেন খোদ ওই দম্পতির মেয়ে।

সমঝোতা ​অনুযায়ী কন্যাসন্তান হওয়ায় চুক্তি মতো তার নাম নাম স্থির করলেন ওই ব্যক্তি। মেয়ের নাম রাখলেন ক্রিস্টিনা। এই নামে খুশি হন তার স্ত্রীও। স্বামীকে বিশ্বাস করে তার দেওয়া মেয়ের নাম বিনা প্রতিবাদেই স্বীকার করে নেন তিনি।

কিন্তু এই নামের পিছনে যে রহস্য লুকিয়ে ছিল সেটা ঘুণাক্ষরেও টের পাননি তিনি। কয়েক বছর যেতে সেই রহস্য উদ্ঘাটন করেন তিনি। ওই দম্পতির মেয়ে ক্রিস্টিনা সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই গল্প শোনানোর পর তা এখন ভাইরাল।

ক্রিস্টিনা জানিয়েছেন, তার বাবার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তার নাম ছিল ক্রিস্টিনা। স্ত্রীর সামনে মুখ ফসকে প্রেমিকার ​নাম বেরিয়ে পড়লেও তিনি যাতে সন্দেহ করতে না পারেন, তাই সুকৌশলেই মেয়ের নাম রেখেছিলেন ক্রিস্টিনা। যদি কোনও ভাবে তার মুখ থেকে ক্রিস্টিনা নামটি বেরিয়েও যায়, তা হলেও যেন স্ত্রীর মনে হয় তার স্বামী হয়তো মেয়ে ক্রিস্টিনার কথাই বলছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ