Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে মৌলভীবাজার জেলাবাসীর দোয়া মাহফিল

আমেরিকা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩০, ১০ জুলাই ২০২১

ব্রঙ্কসে মৌলভীবাজার জেলাবাসীর দোয়া মাহফিল

মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রলীগ নেতা মরহুম একেএম আব্দুর রব জসিম এবং মৌলভীবাজার সদর উপজেলার সাবেক ছাত্র নেতা মরহুম ইউনুছ মতিন এর আত্মার মাগফিরাত কামনায় নিউইয়র্কে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র মৌলভীবাজার জেলাবাসী ৫ জুলাই সোমবার সন্ধ্যায় এ দোয়া মাহফিলের আয়োজন করে। যুক্তরাষ্ট্র মৌলভীবাজার প্রবাসীরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দসহ বিপুলসংখ্যক প্রবাসী মাহফিলে অংশ নেন।

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সহ সভাপতি আব্দুল মোসাব্বিরের সভাপতিত্বে এবং কমিউনিটি অ্যাক্টিভিস্ট সোহান আহমেদ টুটুলের পরিচালনায় দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জাহেদুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি কাউন্সিলের সদ্য সমাপ্ত ডেমোক্র্যাটিক প্রাইমারী নির্বাচনে ডিস্ট্রিক্ট ১৮ (ব্রঙ্কস) এর কাউন্সিলম্যান প্রার্থী মোহাম্মদ এন মজুমদার। বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সাধারণ সম্পাদক আহমেদ জিলু ও সহ সভাপতি মঞ্জুর চৌধুরী জগলুল, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসইটির সভাপতি তজম্মুল হোসেন, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, বাংলাদেশী-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডস’র সাধারণ সম্পাদক মো. শামীম মিয়া, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি এ ইসলাম মামুন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, যুক্তরাষ্ট্র জাসদের সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সাবেক সভাপতি খবির উদ্দিন ভূইয়ার, সভাপতি আবুল খায়ের আখন্দ, সহ সভাপতি মিয়া মোহাম্মদ দাউদ, সাধারণ সম্পাদ এইচ এম মিজান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট তপোবীর রায়, ওবায়েদুল হক শিবলু, আশিক আহদে, সাজ্জাদ চৌধুরী, জিল্লুর রহমান খান, সৈয়দ পাবেল, রোকন আহমেদ, আশরাফ হোসেন টিটু, শাহীন আহমেদ, জাকারিয়া পারভেজ লিটন, মোহাম্মদ গনি, হেলাল তরফদার, মোজাহিদ আহমেদ, বাবু আহমেদ, শামীম আহমেদ, আনছার উদ্দিন, তুষার আহমেদ, হুমায়ূন কবির, আলতাফ প্রমুখ।

অনুষ্ঠানে মরহুম একেএম আব্দুর রব জসিম এবং মরহুম ইউনুছ মতিন এর আত্মার মাগফিরাত কামনা সহ দেশ-প্রবাসের সকলের জন্য দোয়া করা হয়। পরে মুসল্লীদের মাঝে তবারুক বিতরণ করা হয়। বক্তারা বলেন, নিজ এলাকায় মানব সেবায় অনন্য ভূমিকা রেখে সাবেক ছাত্রলীগ নেতা মরহুম একেএম আব্দুর রব জসিম এবং সাবেক ছাত্র নেতা মরহুম ইউনুছ মতিন দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আয়োজকদের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ