Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় মৃত ২, আহত ১

আমেরিকা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৫, ৯ জুলাই ২০২১

ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় মৃত ২, আহত ১

ক্যালিফোর্নিয়ার চিনোতে সড়ক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে অপর একজন।

চিনো পুলিশ ডিপার্টমেন্ট জানায়, বুধবার (৭ জুলাই) ভোররাত ২টা ১৫ মিনিটে সেফার এভিনিউ ও ইস্ট অ্যান্ড অ্যাভিনিউয়ের মাঝামাঝি স্থানে দুর্ঘটনা ঘটে। 

একটি সেন্টার মেডিয়ানের সাথে সংঘর্ষের পর যাত্রী ও চালক ওড়ে গিয়ে অন্য একটি বাড়ির ব্যাক ইয়ার্ডে থাকা সুইমিংপুলে পরে।

ঘটনাস্থলেই গাড়ির একজন নারী যাত্রী মারা যায়। মৃত নারীটির বয়স ২১ বছর।

বাকি দুইজনের মধ্যে একজন ২৩ বছর বয়সী নারী ও আরেকজন ২৭ বছর বয়সী পুরুষ। তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুরুষটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বেঁচে থাকা নারীটি হাসপাতালে এখনো চিকিৎসাধীন অবস্থায় আছে।

দুর্ঘটনাটি কেন ঘটেছে সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা  জানায় যে গাড়িটির চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলো।

সুইমিংপুলটির মালিক আর্থার গুরেরো জানান,  তিনি দুর্ঘটনার বিকট শব্দ শুনে তাঁর ব্যাকইয়ার্ডে যান। সেখানে গিয়ে তিনি দেখেন তাঁর সুইমিংপুলে একটি গাড়ি ডুবে আছে ও দুইজন মানুষ যন্ত্রণায় কাতরাচ্ছে।

তিনি বলেন, ‘আমার নাতিনাতনী প্রায়  সুইমিংপুলে সাঁতার কাটে। এমনকি তারা দিন কয়েক আগেও  সুইমিংপুলে সাঁতার কাটতে এসেছিল। ভাগ্য ভাল যে ঘটনাটি তখন ঘটেনি।‘

সংঘর্ষটির ব্যাপারে কারো কাছে কোন তথ্য থাকলে চিনো পুলিশ বিভাগের অফিসার জিগি অ্যাজারকনের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

Department at (909)334-3159 or [email protected]

চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।


 

সংবাদটি শেয়ার করুনঃ