Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হ্যামট্রামেক সিটি নির্বাচনে লড়বেন বাংলাদেশি মুহিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৯, ৯ জুলাই ২০২১

আপডেট: ১৮:৩৬, ৯ জুলাই ২০২১

হ্যামট্রামেক সিটি নির্বাচনে লড়বেন বাংলাদেশি মুহিত

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে হ্যামট্রামেক সিটির নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বাংলাদেশি-আমেরিকান মুহিত মাহমুদ। 

যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের পরই মিশিগান রাজ্যে এখন সবচেয়ে বেশি বাংলাদেশির বাস। রাজ্যে প্রায় ৭০ হাজার বাংলাদেশির বসবাস। বাংলাদেশিবহুল মিশিগানের হ্যামট্রামেক সিটিতে ইতিমধ্যে নির্বাচনী উৎসব শুরু হয়ে গেছে। মহামারি পেরোনো সময়ে নির্বাচনী উৎসবে মানুষের অংশগ্রহণ বাড়ছে। শুরু হয়েছে প্রচার-প্রচারণাও। 

আগামী ৩ আগস্ট অনুষ্ঠিত হবে হ্যামট্রামেক সিটির নির্বাচন। এই নির্বাচনে কাউন্সিলর পদে লড়বেন মুহিত মাহমুদ। তিনি বাংলাদেশি-আমেরিকান ডেমোক্রেটিক ককাসের প্রেসিডেন্ট, ১৪ কংগ্রেসনাল ডেমোক্রেটিক কমিটির ভাইস-চেয়ারম্যান ও লোকাল ২৪-এর ইউনিয়ন লিডার।

প্রথম আলো উত্তর আমেরিকাকে মুহিত মাহমুদ বলেন, তিনি তাঁর শিক্ষা, রাজনৈতিক ও কর্মজীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে হ্যামট্রামেক সিটিকে একটি পরিবেশবান্ধব, সুন্দর, পরিচ্ছন্ন ও সেফ সিটি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবেন। তিনি নতুন কোনো করারোপ না করে হ্যামট্রামেক শহরে নতুন নতুন ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্র তৈরি করতে কাজ করবেন, যা সিটি গভর্নমেন্টের রাজস্ব আয় বাড়াবে।

মুহিত মাহমুদ নাগরিক সুযোগ-সুবিধার মানোন্নয়নের পাশাপাশি হ্যামট্রামেক সিটির ইতিহাস ও ঐতিহ্য সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাবেন বলে জানিয়েছেন। তিনি হ্যামট্রামেক সিটির বাসিন্দাদের কাছে ভোট ও দোয়া কামনা করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ