Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ম্যানহাটানে টোলের সিদ্ধান্তের বিরুদ্ধে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২০, ৭ মে ২০২৪

ম্যানহাটানে টোলের সিদ্ধান্তের বিরুদ্ধে মামলা দায়ের

আগামী ৩০ জুন থেকে ম্যানহাটনে ১৫ ডলারের কনজেশন টোল আদায় করার এমটিএর সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছে নিউইয়র্ক সিটির শিক্ষক ইউনিয়নের আইনজীবীরা। ফেডারেল আদালতে দাখিল করা নতুন আবেদনে তারা জানান, পরিকল্পনাটির পরিবেশগত প্রভাব বিবেচনা না করেই টোল আদায়ের তারিখ নির্ধারণ করা হয়েছে।

ম্যানহাটান ফেডারেল বিচারক লুস লিম্যানের কাছে আইনজীবীরা এই চিঠি লিখেছেন। দি ইউনাইটেড ফেডারেশন অব টিচার্স মামলাটিতে অর্থের যোগান দিচ্ছে। মামলায় রিপাবলিকান স্ট্যাটেন আইল্যান্ড বরো প্রেসিডেন্ট ভিটো ফসেলা এবং অন্যান্য নির্বাচিত কর্মকর্তা ও শিক্ষকরা বাদি হিসেবে রয়েছেন।

এমটিএ পিক আওয়ার, সপ্তাহের যেকোনো দিনের সকাল ৫টা থেকে রাত ৯টা, সাপ্তাহিক ছুটির দিনের জন্য ওই টোল ধার্য করেছে। অন্যান্য সময়ে টোল হবে বেশ কম।

ওই সময়ে যাত্রীবাহী গাড়ির জন্য ২.৭৫ ডলার করে, ছোট ট্রাকের জন্য ৬ ডলার, বড় ট্রাকের জন্য ৯ ডলার, মটরসাইকেলের জন্য ১.৭৫ ডলার। তবে জরুরি কাজে ব্যবহৃত যানবাহন, স্কুল বাস, বিশেষায়িত সরকারি যানবাহন এবং অক্ষম লোকদের বহনকারী গাড়িকে টোল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ