Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

তার্কিশ কনসাল জেনারেলের আমন্ত্রণে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৫, ২৪ মার্চ ২০২৪

তার্কিশ কনসাল জেনারেলের আমন্ত্রণে ইফতার মাহফিল

নিউইয়র্কের তার্কিশ কনসাল জেনারেলের আমন্ত্রণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২০ মার্চ নিউইয়র্কের ৮২১ ইউনাইটেড নেশনস প্লাজার তার্কিশ হাউসে এই ইফতারের আয়োজন করা হয়। এতে আরও দুজন বিশেষ অতিথি ছিলেন নিউেইয়র্কে ইন্দোনেশিয়ান কনসাল জেনারেল এবং পাকিস্তানের ডেপুটি কনসাল জেনারের।

এছাড়া ইমাম শামসি আলী, ইমাম আলী তৌউস, ইমাম রাফিসহ নিউইয়র্কের মুসলিম কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও ছিলেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট, আন্তঃধর্মীয় নেতা, বিভিন্ন দেশের কনস্যুলেটের কর্মকর্তা, ইমাম, এনওয়াইপিডি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃস্থানীয় ব্যক্তিত্ব।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত সবাইকে ফিলিস্তিনিদের বেঁচে থাকার সংগ্রামের কথা স্মরণ করিয়ে দেন নিউইয়র্কে তুরস্কের কনসাল জেনারেল রেহান ওজগুর।

তিনি বলেন, ফিলিস্তিনে যে অন্যায় হচ্ছে, তা অবিলম্বে বন্ধ করতে হবে। ইসলামোফোবিয়া নিয়ে তিনি বলেন, এটা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। এই ভুল ভাঙাতে ইমাম ও ধর্মীয় নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

 

সংবাদটি শেয়ার করুনঃ