Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক সিটিতে ছিনতাইয়ের অভিযোগে ৭ অভিবাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৪, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

নিউইয়র্ক সিটিতে ছিনতাইয়ের অভিযোগে ৭ অভিবাসী গ্রেফতার

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট-এনওয়াইপিডি সোমবার সকালে ব্রঙ্কসে একটি অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে ছিনতাইয়ের অভিযোগে সাত অভিবাসীসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে।

পুলিশের বরাত দিয়ে সিবিএস নিউজ জানিয়েছে, গ্রেফতারকৃতরা শহরজুড়ে সেলফোন চুরিতে জড়িত একটি গ্রুপের সদস্য। তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অপরাধীরা সেলফোন চুরি করে মানুষের ব্যাংকিং অ্যাপসগুলো হ্যাক করে থাকে।

পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করে এবং শহরের মেয়র এরিক অ্যাডামসের সঙ্গে পুলিশ অফিসাররা সোমবার ভোরে টু সেভেন নাইন জিরো ব্রঙ্কস পার্ক ইস্টের অ্যালারটন সেকশনে প্রধান অভিযুক্ত ভিক্টর পাররার অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে গ্রেফতার করে।

পুলিশ আরও তিন সন্দেহভাজনের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছে। পাররাসহ অপরাধের সঙ্গে জড়িত অনেকে ধরাছোঁয়ার বাইরে রয়েছে যাদের অনেকেই অভিবাসী। পুলিশ জানিয়েছে অ্যাপার্টমেন্টটি অপরাধীদের গোডাউন হিসেবে ব্যবহার হতো।

অভিযান প্রসঙ্গে অ্যাডামস বলেছেন, ‘অল্প কিছু লোকের আইন ভঙ্গের কারণে শহরের নিরাপত্তার ওপর ব্যাপক প্রভাব পড়েছে। যার কারণে আমরা তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে বাধ্য হয়েছি।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ