Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক সিটিতে প্রবেশে আবারও বাড়ানো হলো টোল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১২, ৯ জানুয়ারি ২০২৪

নিউইয়র্ক সিটিতে প্রবেশে আবারও বাড়ানো হলো টোল

নিউইয়র্ক সিটিতে প্রবেশের জন্য আবারও বাড়ানো হয়েছে টোল। ৭ জানুয়ারি থেকে  এই টোল বৃদ্ধি কার্যকর হয়েছে বলে জানিয়েছে পোর্ট অথরিটি অফ নিউইয়র্ক অ্যান্ড নিউজার্সি। ব্রিজ ও ট্যানেলে আগের নির্ধারিত টোলের সাথে ৬৩ সেন্টস করে যুক্ত হয়েছে।

মুদ্রাস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে এই অর্থ বাড়ানো হয়েছে। টোল বৃদ্ধি কার্যকর হওয়া প্রবেশ পথগুলো হচ্ছে লিংকন ট্যানেল, হল্যান্ড টানেল, জর্জ ওয়াশিংটন ব্রিজ, বেওন ও গথেলস ব্রিজ এবং আউটার ব্রিজ ক্রসিং।

টোল বৃদ্ধির ফলে নিউইয়র্ক সিটিতে প্রবেশের জন্য ব্যস্ত কর্মসময়ে ১৫.৩৮ ডলার এবং ব্যস্ত সময়ের বাইরে ১৩.৩৮ ডলার টোল পরিশোধ করতে হবে। নিউইয়র্ক থেকে নিউজার্সিতে প্রবেশের জন্য ব্রিজ, ট্যানেলে টোলের কোনো পরিবর্তন ঘটেনি।

যেসব যানবাহনে নিউইয়র্ক বা নিউজার্সি রাজ্যের ইজি পাস নেই, তাদের ঘরে ডাকযোগে টোলের বিল চলে যাবে। ডাকযোগে পাওয়া নিম্নতম টোল ১৬.৬৩ সেন্টস হবে বলে জানানো হয়েছে। এখন আর কোন প্রবেশ পথেই নগদ অর্থে টোল আদায় করা হয় না।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ