Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মেয়র এরিক অ্যাডামসের জনপ্রিয়তা এখন সবচেয়ে কম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৯, ১৩ ডিসেম্বর ২০২৩

মেয়র এরিক অ্যাডামসের জনপ্রিয়তা এখন সবচেয়ে কম

নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের জনপ্রিয়তা কমতে কমতে মাত্র ২৮ ভাগে নেমে গেছে। কুইনিপিয়াক জরিপে এই তথ্য প্রকাশিত হয়েছে। সিকি শতক আগে এই বিশ্ববিদ্যালয়ের জরিপ শুরু হওয়ার পর থেকে নিউইয়র্ক সিটির মেয়র হিসেবে তার জনপ্রিয়তা এ যাবতকালের মধ্যে সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে।

এরিক অ্যাডামসের জনপ্রিয়তা আগে থেকেই কম ছিল। তবে গত ফেব্রুয়ারিতে তা ছিল ৩৭ ভাগ। অভিবাসী সঙ্কট এবং ফেডারেল নির্বাচনী তদন্তের প্রেক্ষাপটে সেই জনপ্রিয়তায় আরো ধস নেমেছে।

প্রসঙ্গত, এর আগে সাবেক মেয়র মাইক ব্লুমবার্গের জনপ্রিয়তা ২০০৩ সালে ৩১ ভাগে নেমে গিয়েছিল। সেটাই ছিল এত দিন সর্বনিম্ন জনপ্রিয়তা। নিউইয়র্ক সিটির ভোটারদের মধ্যে পরিচালিত এই জরিপে ৫৮ ভাগ ভোটার অ্যাডামসের কর্ম সম্পাদন দক্ষতার প্রতি নেতিবাচক মনোভাব প্রকাশ করেছেন।

জরিপের ব্যাপারে কুইনিপিয়াক কলেজ পোলের  সহকারী পরিচালক ম্যারি স্নো বলেন, ভোটারদের মধ্যে সত্যিকারের উদ্বেগ দেখা যাচ্ছে, ভোটাররা খুশি নয়। এই জরিপ মেয়র অ্যাডামসের জন্য ভালো খবর নয়। ভোটাররা কেবল তার কাজের ব্যাপারেই অসন্তুষ্টি প্রকাশ করেনি, সেইসাথে তার চরিত্রও নিস্প্রভ বিবেচনা করেছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ