Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে ৫১ হাজার ড্রাইভারের লাইসেন্স স্থগিতের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৮, ১ ডিসেম্বর ২০২৩

নিউইয়র্কে ৫১ হাজার ড্রাইভারের লাইসেন্স স্থগিতের শঙ্কা

করোনা মহামারীর সময় জরুরি ভিত্তিতে ড্রাইভিং লাইসেন্স নবায়ন করেছে এমন প্রায় ৫১ হাজার নিউইয়র্কবাসীর ড্রাইভিং লাইসেন্স স্থগিতের শঙ্কা তৈরি হয়েছে। রাজ্যের মোটর যানবাহন বিভাগ সম্প্রতি বিষয়টি জানিয়েছে।

১ ডিসেম্বরের মধ্যে যারা চোখ পরীক্ষার সনদ জমা দিতে পারবে না, তাদের লাইসেন্স বাতিল করা হবে বলে জানিয়েছে ডিপার্টমেন্ট অব মোটর ভেহিকলস।

তারা জানিয়েছে, ২০২০ সালের ১ মার্চ থেকে ৩১ আগস্ট পর্যন্ত যারা লাইসেন্স নবায়ন করেছে তাদের চোখ পরীক্ষার সনদ জমা দিতে হবে। কারণ সে সময় জরুরি পরিস্থিতিতে লাইসেন্স নবায়ন করা হয়েছিলো।

নিউইয়র্ক ডিপার্টমেন্ট অফ মোটর ভেহিক্যালসের লিসা কৌমজিয়ান বলেন, একজন ব্যক্তি তিনভাবে এই পরীক্ষা করতে পারেন। আমাদের অফিসে এসে বা নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে এবং নিজস্বভাবে ফার্মেসিতে গিয়েও চোখ পরীক্ষার সনদ গ্রহণ করা যাবে।

তবে ফার্মেসি অনুমোদিত হতে হবে। তিনি আরও বলেন, যদি কেউ ১ ডিসেম্বরের আগে সনদ প্রদানে ব্যর্থ হয় তবে তার লাইসেন্স স্থগিত করা হবে। আর এর মধ্যে যদি গাড়ি চালান তাহলে ২শ-৫শ ডলার পর্যন্ত জরিমানা এবং ১ মাসের জেল হতে পারে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ