Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আসছে তীব্র শীত ও তুষারঝড়, গভর্নর হোকুলের সতর্কবার্তা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৩, ২০ নভেম্বর ২০২৩

আসছে তীব্র শীত ও তুষারঝড়, গভর্নর হোকুলের সতর্কবার্তা

নিউইয়র্কের গভর্নর ক্যাথি হোকুল নিউইয়র্কারদের প্রতি সতর্কতা উচ্চারণ করে বলেছেন, আসছে ছুটির মওসুমে নিউইয়র্কে বৈরি আবহাওয়ার পূর্বাভাস রয়েছে। এই সময়ে বাড়তি সতর্কতা নিশ্চিত করতে হবে। বিশেষ করে ছুটি কাটাতে যারা ভ্রমণের পরিকল্পনা করছেন তাদের জন্য এই সতর্কবার্তা।

এয়ারলাইনান্সগুলো প্রত্যাশা করছে, থ্যাংকসগিভিংয়ে ৫৫.৪ মিলিয়ন আমেরিকান ভ্রমণে বের হবে। এই সময়কে সামনে রেখে গভর্নর ক্যাথি হোকুল স্টেটের পশ্চিম ও উত্তরাঞ্চলীয় এলাকাগুলোতে ভ্রমণের ক্ষেত্রে বিশেষভাবে সতর্ক থাকতে বলেছেন।

এসব অঞ্চলে তুষারঝড়ের পূর্বাভাস রয়েছে। ১৭ নভেম্বর এক বিবৃতিতে হোকুল বলেন, ন্যাশনাল ওয়েদার সার্ভিস আবহাওয়ার উপর সার্বক্ষণিক নজরদারি করছে। ভ্রমণকারীদের সাথে সাথে হোমল্যান্ড সিকিউরিটি, ডিওটি, থ্রুওয়ে অথরিটি, ন্যাশনাল গার্ড, পার্কস, ডিইসির কর্মকর্তাদেরও সতর্ক থাকতে বলেছেন।

গভর্নর জানান, সর্বোচ্চ দুর্যোগপূর্ণ পরিস্থিতির জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। ভ্রমণ নিরাপত্তা প্রশাসন ধারনা করছে, ১৭ থেকে শুরু করে ২৮ নভেম্বরের মধ্যে ৩০ মিলিয়ন মানুষ তাদের নিরাপত্তা চেকপয়েন্টগুলো পাস করবে। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ