Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এরিক অ্যাডামসের আইফোন-আইপ্যাড জব্দ করেছে এফবিআই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৪, ১৫ নভেম্বর ২০২৩

এরিক অ্যাডামসের আইফোন-আইপ্যাড জব্দ করেছে এফবিআই

নির্বাচনী প্রচারণায় অনিয়মের অভিযোগে নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। সেই প্রেক্ষিতে মেয়রের কয়েকটি ইলেকট্রনিক ডিভাইস জব্দ করেছে এফবিআই। ৬ নভেম্বর রাতে মেয়রের দুটি আইফোন ও একটি আইপ্যাড জব্দ করেছে পুলিশ।

নিউইয়র্ক টাইমসে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, তুরস্ক সরকারের দেওয়া অবৈধ বিদেশি অনুদান এরিক অ্যাডামসের নির্বাচনী ক্যাম্পেইনে দেওয়া হয়েছিল কি-না, তা নিয়েই তদন্ত করছে এফবিআই। অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন এরিক অ্যাডামস।

তাঁর নির্বাচনী ক্যাম্পেইনের আইনজীবী বয়েড জনসন জানান, এফবিআইয়ের অনুরোধে তিনি তার ইলেকট্রনিকস ডিভাইসগুলো জমা দিয়েছেন। এরিকের বিরুদ্ধে কোনো অপরাধের অভিযোগ আনা হয়নি এবং তিনি তদন্তে সহযোগিতা করছেন।

নিউইয়র্ক সিটির মেয়র এবং সাবেক পুলিশ কর্মকর্তা এরিক অ্যাডামস এক বিবৃতিতে বলেন, আইন প্রয়োগকারী সংস্থার একজন প্রাক্তন সদস্য হিসেবে আমি আশা করি, আমার সব স্টাফ আইন মেনে চলবেন এবং যেকোনো ধরনের তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করবেন। আমিও ঠিক সেটাই করব। আমার লুকানোর কিছু নেই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ