Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক পুলিশের তিন বাংলাদেশি কর্মকর্তার পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৭, ৭ নভেম্বর ২০২৩

নিউইয়র্ক পুলিশের তিন বাংলাদেশি কর্মকর্তার পদোন্নতি

নিউইয়র্ক সিটি পুলিশের তিন বাংলাদেশি অ্যামেরিকান কর্মকর্তা পদোন্নতি পেয়েছেন। পেশাদারিত্বে দক্ষতা, মেধা এবং কাজের প্রতি সর্বোচ্চ ডেডিকশনের জন্য তারা এই পদোন্নতি পান। সার্জেন্ট এরশাদুর সিদ্দিক সার্জেন্ট ডিটেকটিভ স্কোয়াডের মর্যাদাপূর্ণ পদে পদোন্নতি পেয়েছেন।

এছাড়াও সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন আসহাফিক চৌধুরী ও রাইসুল ইসলাম। এ উপলক্ষে এনওয়াইপিডি পুলিশ একাডেমিতে সম্প্রতি এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি পুলিশ কমিশনার এডওয়ার্ড এর কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন পদোন্নতিপ্রাপ্তরা।

এনওয়াইপিডিতে অসামান্য নৈপুণ্য দেখিয়েছেন এরশাদুর সিদ্দিকী। চ্যালেঞ্জ নিয়ে বরাবরই নিজেকে প্রমাণ করেছেন তিনি। তার এই পদোন্নতি নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বলে জানান এরশাদুর সিদ্দিকী।

এদিকে, সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন আসহাফিক চৌধুরী ও রাইসুল ইসলাম। আসহাফিক চৌধুরী বর্তমানে ১০৩ প্রিসিঙ্কট ডিটেকটিভ স্কোয়াড ডিটেক্টিভ পদে এবং অফিসার রাইসুল ইসলাম বর্তমানে ৯০ প্রিসিন্টে অফিসার পদে কর্মরত।

বর্ণিল অনুষ্ঠানে কর্মকর্তাদের পরিবার, প্রিয়জন ও স্বজনরা উপস্থিত থেকে পদোন্নতিপ্রাপ্তদের উৎসাহ দিয়েছেন। 


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ