Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মেয়রের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন নিউইয়র্কবাসী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৫, ৩১ অক্টোবর ২০২৩

মেয়রের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন নিউইয়র্কবাসী

সিটি মেয়র এরিক অ্যাডামস্ ‘নিউইয়র্ক সিটি গভর্নমেন্ট হোয়াটসঅ্যাপ চ্যানেল’ চালু করেছেন। এর মাধ্যমে নিউইয়র্কবাসী সরাসরি মেয়রের সাথে যোগাযোগ করতে পারবেন।

গত ২৭ অক্টোবর মেয়র অ্যাডামস তাঁর প্রেস অফিসে ঘোষণা করেছেন, নিউইয়র্ক সিটি গভর্নমেন্ট হোয়াটসঅ্যাপ চ্যানেল ইংরেজি এবং স্প্যানিশ উভয় ভাষায় শহরবাসীর জন্য অ্যাক্সেস যোগ্য হবে। প্রশাসন এবং নিউইয়র্কবাসীর মধ্যে সরাসরি যোগাযোগ প্রসারিত ও উন্নত করতে এই পদক্ষেপ নেয়া হয়।

২৭ অক্টোবর থেকে চ্যানেলটি সাবসক্রাইভারদের জন্য সরাসরি অ্যাডামস প্রশাসন থেকে আপডেট করা হয়েছে। সাথে শহরের পরিষেবা সম্পর্কে তথ্য এবং নিউইয়র্ক সিটির সম্প্রদায়, কার্যকলাপ এবং সংস্কৃতির বিষয়বস্তুগুলোও প্রদান করা হবে।

বিশ্বজুড়ে ব্যবহৃত শীর্ষ পাঁচটি অ্যাপস এর মধ্যে হোয়াটসঅ্যাপ একটি। হোয়াটসঅ্যাপ বিশ্বব্যাপী ২.৪ বিলিয়ন মানুষ ব্যবহার করেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ৯৮ মিলিয়নেরও বেশি লোক ব্যবহার করেন।

হোয়াটস্অ্যাপের এই নতুন আপডেটের মাধ্যমে অ্যাডামস্ প্রশাসন সমস্ত নিউইয়র্কবাসীর সাথে যোগাযোগকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে বলে মনে করছেন কমিউনিকেশন ডেপুটি মেয়র ফ্যাবিয়ান লেভি।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ