Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক সিটির সব পরিবার পাবে হাইস্পিড ওয়াই-ফাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫৩, ২৩ অক্টোবর ২০২৩

নিউইয়র্ক সিটির সব পরিবার পাবে হাইস্পিড ওয়াই-ফাই

নিউইয়র্ক সিটির মেয়র অফিসের ইমিগ্র্যান্ট এ্যাফেয়ার্স মোইয়া বলেছেন, নিউইয়র্ক সিটির মত সিটিতে এক চতুর্থাংশ পরিবারে এখনও হাইস্পিড ওয়াইফাই কানেকশন নেই। ফলে তারা ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না। আমরা চেষ্টা করছি, প্রতিটি পরিবারই যেন হাইস্পিড ওয়াই-ফাই কানেকশন পায়।

তিনি আরও বলেন, যারা অর্থাভাবে হাইস্পিড ওয়াই-ফাই ব্যবহার করতে পারে না, সম্পূর্ণ বিনামূল্যে তাদের জন্য যেসব এলাকায় স্বল্প আয়ের মানুষ বাস করে সেইসব এলাকার রাস্তায় সাইডওয়াকে লিংকএনওয়াইসি প্রতিষ্ঠা করা হয়েছে।

এই লিংক এনওয়াইসির মাধ্যমে তারা ফোন করতে পারবে, ফোন চার্জ করতে পারবে, এমন কি ওয়াই-ফাই কানেকশনও পাবে সম্পূর্ণ বিনামূল্যে।

এনওয়াইসি অফিস অব টেকনোলজি এন্ড ইনোভেশন (ওটিআই) নিউইয়র্ক সিটির ডিজিটাল ইনইকুইটি বিষয়ে আয়োজিত একটি রাউন্ডটেবিল বৈঠকে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

রাউন্ডটেবিল বৈঠকে অংশ নেন মেয়রস অফিস অব ইমিগ্রান্ট এফেয়ার্সের কমিশনার ম্যানুয়েল ক্যাস্ট্রো, লিংক এনওয়াইসি-এর সিইও নিক কলভিন, অফিস অব টেকনোলজি এন্ড ইনোভেশনের এক্সিকিউটিভের ডিরেক্টর ব্রেট সাইকফ, নিউইয়র্ক সিটি হেলথ এন্ড হসপিটালসের অন্তর্ভুক্ত এনওয়াইসি কেয়ারের এক্সিকিউটিভ ডিরেক্টর ড. জোনাথন হিমেনেজ এবং লা কোলসেনার এক্সিকিউটিভ ডিরেক্টর ইয়েসেনিয়া মাতা।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ