Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে ইসরায়েল সমর্থক কাউন্সিলওম্যান ভারনিকভ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৬, ১৫ অক্টোবর ২০২৩

নিউইয়র্কে ইসরায়েল সমর্থক কাউন্সিলওম্যান ভারনিকভ গ্রেফতার

ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ চলাকালে বিক্ষোভকারীদের বিরুদ্ধে অস্ত্র প্রদর্শন করে গ্রেপ্তার হয়েছেন নিউইয়র্ক সিটির ব্রুকলীন থেকে নির্বাচিত সিটি কাউন্সিল উইম্যান ইনা ভারনিকভ। পুলিশ জানায়, শুক্রবার ব্রুকলীন কলেজ ক্যাম্পাসে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ করছিলো একদল ছাত্র।

এসময় ইনা ভারনিকভ সেখানে গিয়ে বিক্ষোভকারীদের বিরুদ্ধে চিৎকার চেচামেচি শুরু করেন। তিনি ইসরাইলকে সমর্থন করে বক্তব্য দেয়া শুরু করেন। এসময় ইনা ভারনিকভ এর কোমরে ঝুলছিলো তার লাইসেন্সকৃত পিস্তল। তিনি সেটি কয়েকবার হাতে নেন।

যুক্তরাষ্ট্রের আইন অনুযায়ী, কোনো পাবলিক মিটিং প্লেসে অস্ত্র নিয়ে যাওয়া বেআইনী। যেকারণে তাকে তৎক্ষনাত গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।

অস্ত্রসহ গ্রেপ্তার হওয়ায় কাউন্সিল উইম্যান পদ থেকেও তাকে অব্যাহতি দেয়ার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ। ইনা ভারনিকভ একজন রিপাবলিকান কাউন্সিলওম্যান। ব্যক্তিগতভাবে তিনি একজন ইহুদি এবং ইসরাইলের পক্ষে সবসময় সরব অ্যাক্টিভিষ্ট।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ